সর্বশেষ
Home / দুর্ঘটনা / জীবননগরে গৃহবধূ রহস্যজনক মৃত্যু স্বামী পলাতক

জীবননগরে গৃহবধূ রহস্যজনক মৃত্যু স্বামী পলাতক

আতিকুজ্জামান চঞ্চল:  জীবননগর পৌর শহরের আশতলাপাড়ায় এক গৃহবধূ রহস্য জনক মৃত্যু ঘটেছে বলে জানা গেছে। ঘটনাটি বৃহস্পতিবার দুপুরে ঘটেছে, পুলিশের ধারণা মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠিয়েছে। এলাকাবাসী জানায়, জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের পাথিলা গ্রামের রেজাউল ইসলামের ছেলে ট্রাক ড্রাইভার সুজন ভালবেসে উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের শাহাপুর গ্রামের বদর উদ্দিনের মেয়ে স্বামী পরিত্যক্ত ও এক সন্তানের জননী সুন্দরী রুনা খাতুনকে(২৫) গত দেড় বছর আগে বিয়ে করেন। কিন্তু তাদের এ বিয়ে সুজনের পরিবার মেনে না নেয়ায় সুজন স্ত্রীকে নিয়ে জীবননগর শহরে বিভিন্ন বাড়ীতে ভাড়াটিয়া হিসাবে বসবাস শুরু করেন। এক পর্যায়ে তাদের দাম্পত্য জীবনে অশান্তি শুরু হলে সুজন তার স্ত্রী রুনার ওপর নির্যাতন করতে থাকে এবং দাম্পত্য জীবনে বিবাহ বিচ্ছেদ ঘটে।

এ ঘটনার কিছু দিন যেতে না যেতে সুজন আবার গৃহবধু রুনার সাথে যোগাযোগ গড়ে তোলে এবং আবারও তাকে বিয়ে করেন। অতি স্পপ্রতি সুজন তার স্ত্রীকে নিয়ে আশতলাপাড়ার আওয়ামী লীগ নেতা ইক্তিয়ার উদ্দিনের বাড়ীতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতে থাকেন।

এ অবস্থায় বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে তাদের কোন সাড়া না পেয়ে অপর ভাড়াটিয়ার স্ত্রী গৃহবধূ রুনাকে ডাকাডাকি করতে থাকেন। কোন সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা খুলে দেখেন যে,গৃহবধূ রুনার লাশ খাটের ওপর পড়ে আছে।

ভাড়া বাড়ীর মালিক ইক্তিয়ার উদ্দিন বলেন,ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে সুজন ও তার স্ত্রী রুনা খাতুনের মধ্যে ঝগড়া ঝাটি চলছিল। আমি তাদেরকে ঝগড়া না করে শান্তিপূর্ণ ভাবে বসবাস করার কথা বলি। পরবর্তীতে গৃহবধূ রুনার লাশ দুপুর সাড়ে ১২ টার দিকে ঘরের মধ্যে দেখতে পাই।

ধারনা করা হচ্ছে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে। বলে পুলিশের ধারনা। জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজা হত্যার ঘটনা নিশ্চিত করে বলেন,প্রতিবেশীদের নিকট শুনেছি সুজন ও রুনার মধ্য পারিবারিক কলহ ছিল। ঘটনার দিন সকালেও তারা দু’জনে গন্ডগোল করেছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া হত্যার ঘটনা নিশ্চিত করেছেন। ওছিরর মতে, গৃহবধূ রুনাকে তার স্বামী মুখে বালিশ চাপা দিয়ে হত্যার করেছে। তবে লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি নিয়মিত মামলার ঋজুর প্রক্রিয়া চলছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *