সর্বশেষ
Home / শিক্ষা / জীবননগরের হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকদের মানববন্ধন কর্মসূচি পালিত

জীবননগরের হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকদের মানববন্ধন কর্মসূচি পালিত

Chuadanga Jibonnagar School (2) 13.09.2017রিফাত রহমান:  চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমারের বিরুদ্ধে একই বিদ্যালয়ের শিক্ষীকা শিউলী খাতুনের সঙ্গে স্কুলের ভিতরে অবৈধ কার্যকলাপের অভিযোগ তুলে প্রধান শিক্ষককে বিদ্যালয় থেকে অপসারন করে তার শাস্তির দাবিতে আজ সকাল সাড়ে ১০টায় হাবিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, ও অভিভাবকগণ ওই বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেছে ।

এদিকে ঘটনায় বিদ্যালয়ে তদন্তে এসে পরিস্থিতি শান্ত করেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার নুর ইসলাম ও রশিদুল ইসলাম। তারা বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত প্রধান শিক্ষক তাপস কুমার বলেন, একটি মহল সামাজিকভাবে আমার সম্মান ক্ষুন্ন করার জন্যই এ অভিযোগ তুলেছে। এটা সত্য নয়। একই কথা বলেন ওই বিদ্যালয়ের শিক্ষীকা শিউলী, তিনি যোগ করেন, প্রধান শিক্ষকের সঙ্গে তার মোটরসাইকেলে চেপে বিদ্যালয়ে যাতায়াত করার কারনে এই অভিযোগ তোলা হয়েছে।

Chuadanga Jibonnagar School (1) 13.09.2017

প্রিন্ট

About এডমিন

Check Also

Chuadanga School Student Dead Picture 19.09.2017

চুয়াডাঙ্গার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু

রিফাত রহমান:চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এনামুল হক শিলন নামে ৮ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *