সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / জীবননগরের রায়পুর ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন এমপি টগরের সহধর্মীনি

জীবননগরের রায়পুর ইউনিয়নে নৌকায় ভোট চাইলেন এমপি টগরের সহধর্মীনি

জাহিদুল ইসলাম মামুন: চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ২নং আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান প্রয়াত শেখ আব্দার রহমানের কণ্যা ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, চুয়াডাঙ্গা-২ আসনে দুই-দুই বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট তথা আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রতিকের প্রার্থী হাজী মো: আলী আজগার টগরের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে ধারাবাহিক গণসংযোগ করলেন এমপি টগরের পত্মী (সহধর্মীনি) মোছা: মাবিয়া আজগার কণক। তিনি গতকাল শুক্রবার দিনব্যাপী আওয়ামী মহিলালীগের কর্মী ও দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে জীবননগর উপজেলার বাড়ান্দী, রায়পুর বাজার, রায়পুর কামার পাড়া, বিল পাড়া, নিধিকুন্ডসহ বিভিন্ন গ্রাম, পাড়া, মহল্লা, বাড়ী-বাড়ী ঘুরে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করে ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় তিনি ভোটার ও কর্মী সমর্থকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমার স্বামী এমপি টগর দীর্ঘ ১০ বছর এলাকায় রাস্তা, ঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, ব্রীজ-কালভাট, বিদ্যুৎ, স্বাস্থ্য-চিকিৎসার, ব্যাপক উন্নয়ন করেছে।

ক্ষুধা ও দারিদ্রমুক্ত, সন্ত্রাস, জঙ্গীমুক্ত, দূর্ণীতি মুক্ত, সুখী-সমৃদ্ধি, শাক্তি-শালী, বাংলাদেশ গড়তে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালী জাতির অবিসংবাদিক নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপনের সোনার বাংলা বাস্তবায়ন করতে আওয়ামীলীগ সভানেত্রী, বর্তমান সরকারের মানোনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হাজী আলী আজগার টগরকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করার আহবায়ন জানান। গণসংযোগ কালিন সময়ে তার সাথে ছিলেন রায়পুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মির্জা তাহাজ্জত হোসেন, বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ্, ইউপি মেম্বার রওশন আলী, আ’লীগ নেতা মশিয়ার রহমান, প্রয়াত শেখ আব্দার রহমানের বড় কণ্যা সাবিয়া সরদার গিনি, আওয়ামী মহিলালীগ কর্মী শেফালী খাতুন, বেবী নাজমীন, রওশন আরা খাতুন, সেলিনা আক্তার, খোদেজা খাতুন, ওহিনুর, এমপি’র ড্রাইভার পিয়ার আলী, যুবলীগ নেতা মির্জা সবুজ, মির্জা সাচ্চু, জিয়া, তালেব সহ আরো অনেকে।

এছাড়াও অপর দিকে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী-যুবলীগের সদস্য ও ঢাকা দক্ষিণ যুবলীগের অন্যতম নেতা আমজাদ হোসেন সজীবের নেতৃত্বে গতকাল শুক্রবার দিনব্যাপী জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কর্চাডাঙ্গা, শাহাপুর, পাঁকা, ডুমুরিয়া ও বেগমপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ করেন।

এ সময় তার সাথে ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মীর মকলেচুর রহমান টজো, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *