সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / জীবননগরের বি এন পি নেতা খোকন খান আহত-নাতি নিহত

জীবননগরের বি এন পি নেতা খোকন খান আহত-নাতি নিহত

15825854_1712270755753625_1141131940639485775_nজীবননগর অফিস: চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের রেলক্রসিং এ প্রাইভেট এবং ট্রেনের মুখোমুখি সংঘর্ষে একশিশু নিহত এবং তিন জন আহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। বুধবার সকাল সাড়ে ১০টায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আনোয়ার হোসেন খাঁন খোকন পরিবারের সদস্যদের নিয়ে জামাইয়ের প্রাইভেট কার যোগে ঢাকায় যাচ্ছিলেন। সাথে মেয়ে  ও দৌহিদ্র ছিল। বাড়ি থেকে বের হয়ে নিজ গ্রামের রেলক্রসিং পার হবার সময় হঠাৎ কপোতক্ষ ট্রেনের মুখে পড়ে। এসময় দ্রুতগামী ট্রেনটি প্রাইভেটটিকে দুমড়ে মুচড়ে দিলে ঘটনাস্থলেই নাতি রাফি নিহত হয়। জামাই রিপন দ্রুত গাড়ি থেকে মেয়ে রাফিয়াকে বের করতে সক্ষম হলেও খোকন খাঁন, মেয়ে এ্যানী ও নাতী রাফি (৫) গাড়িতে আটকা পড়েন। এরপর ট্রেনের ধাক্কায় গাড়িটি রাস্তার এক পাশে ছিটকে গেলে ঘটনা স্থলে রাফি নিহত হয়। অন্যদেরকে উদ্ধার করে হেলিকপ্টার যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।
স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে এই গেটটি অরক্ষিত থাকলেও কোন গেটম্যান নেই। জনসাধারনের চলাচলের একমাত্র গেটটি এমন খোলা থাকায় অতীতেও অনেক দূর্ঘটনা ঘটেছে।বিশেষ করে নির্বাচনী মওসুমে আশঙ্কা আরো বেড়ে যায়। দূর্ঘটনা এড়াতে অবিলম্বে এই গেটে গেটম্যান নিয়োগ দেবার জোর দাবি এলাকাবাসীর।

প্রিন্ট

About এডমিন

Check Also

আ.লীগের সঙ্গে ইসলামি দল বেশি

প্রচলিত ধারণা, ইসলামপন্থী দলের ভোট বিএনপির দিকে বেশি যায় ইসলামপন্থী ভোটব্যাংকের দিকে নজর আ. লীগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *