সর্বশেষ
Home / দুর্ঘটনা / জীবননগরের উথলী মোল্লাবাড়ির হঠাৎ পাড়ায় বাস-আলমসাধু-সিএনজির মুখোমুখী সংর্ঘষে নিহত-৪; আহত-৭

জীবননগরের উথলী মোল্লাবাড়ির হঠাৎ পাড়ায় বাস-আলমসাধু-সিএনজির মুখোমুখী সংর্ঘষে নিহত-৪; আহত-৭

প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মোল্লাবাড়ী নামক স্থানে যাত্রীবাহীবাস ও সিএনজির এবং আলমসাধুর মুখোমুখী সংঘর্ষে ৪ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ জন। দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর ও দর্শনা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেই। রবিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোবাইলে ফোনে কথা বলতে গেলে মিনিবাসের চালক বাসের নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে বাসের যাত্রী নিলুফার ইয়াসমিন অভিযোগ করেছেন।

এতে দ্রুতগগতি বাসের ধাক্কায় সিএনজি ও আলমসাধু দুমড়ে মুষড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএজির যাত্রী স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত হন। নিহতরা হচ্ছেন- জীবননগর উপজেলার উথলীর মালোপাড়ার জামাত আলীর মেয়ে শ্যামলী (২৮) ও তার স্বামী রবিউল ইসলাম (৩২), আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়ার জলিল মোল্লার ছেলে আব্দুল হালিম (৪৫) ও চুয়াডাঙ্গার সদর উপজেলার রমজেত আলীর ছেলে জাহাঙ্গীর (৩০)।

আহতদের মধ্যে নিহত দম্পতির ছেলে তৌফিক (৬), পাখি বেগম (৭০), লিপি খাতুন (৩৫), আমির হামজা (৪০), আকিজ হোসেন (২৫), আলমসাধু চালক টিটু (৩০) ও রেজাউল হক (২৫)। আহতদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জীবননগর থানায় মামলা হবে বলে তিনি জানান।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, জীবননগর থেকে যাত্রীবাহী বাস (পাবনা জ ১১-০০৩০) কেজিএন পরিবহনের মিনিবাসটি চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে উপজেলার মোল্লাবাড়ী নামক স্থালে পৌছালে বিপোরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশন বিহীন একটি যাত্রীবাহী সিএনজি এবং ধান বোঝাই আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

জীবননগর থানার পুলিশ উপ-পরিদর্শক মোস্তাফিজ জানান, সংঘর্ষে দুমড়ে-মুষড়ে যাওয়া রেজিস্ট্রেশন বিহীন সিএনজি ও যাত্রীবাহী (পাবনা জ ১১-০০৩০) কেজিএন পরিবহনের বাস এবং ধান বোঝাই আলমসাধুটি জব্দ করে জীবননগর থানায় আনা হয়।
বাস যাত্রী নিলুফা ইয়াসমিন জানান, বাস চালক মোবাইলে কথা বলছিলো। এসময় সিএনজি ও আলমসাধুটি সামনে চলে এলে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে তাতে ধাক্কা মারে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *