সর্বশেষ
Home / খেলাধুলা / জীবননগরের আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

জীবননগরের আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

indexআন্দুলবাড়ীয়া প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন শাখা চুয়াডাঙ্গা-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলী আজগার টগর এমপি সমর্থীত গ্রুপের উদ্যোগে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় আন্দুলবাড়ীয়া বাজার সংলগ্ন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।

খেলায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম নাসিম রেজা বনাম সাধারণ সম্পাদক এস এম শরাফাত আলী শিপন এর দল এ খেলায় অংশ গ্রহন করেন। খেলায় সাধারণ সম্পাদকের দলকে ৫-১ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে সভাপতির দল বিজয়ী হয়।

বিজয়ী সভাপতির দলের পক্ষে রানা ২টি , শামীম ২টি ও সনি ১টি করে গোল করেন ও পরাজিত সেক্রীটারী দলের পক্ষে একমাত্র গোলটি করেন আব্দুল হান্নান।

খেলার মাঠে দর্শকের উপস্থিতি ছিল কানায়-কানায় পরিপূর্ণ। খেলায় উভয় দলের দলনেতা ছিলেন সুমন ও শিপন। রেফারীর দায়িত্ব পালন করেন মোল্লা মকছেদুর রহমান টিক্কা।

এ খেলায় জয়লাভ করায় বিজয়ী দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন চুয়াডাঙ্গা পৌরসভার সু-যোগ্য মেয়র ও জেলা যুবলীগের সাবেক আহবায়ক ওবাইদুর রহমান জিপু, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মোহাঃ আব্দুল লতিফ অমল, আন্দুলবাড়ীযা ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও ঢাকা দক্ষিন যুবলীগের অন্যতম সদস্য আমজাদ হোসেন সজীব, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জানিফ আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামিরুল খান।

প্রিন্ট

About এডমিন

Check Also

Chuadanga School Student Dead Picture 19.09.2017

চুয়াডাঙ্গার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু

রিফাত রহমান:চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে এনামুল হক শিলন নামে ৮ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *