সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / জবি সাংবাদিক সমিতির সঙ্গে ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

জবি সাংবাদিক সমিতির সঙ্গে ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময়

22539749_2042635895970548_617700615408580237_nআসলাম অর্ক জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) সঙ্গে শাখা ছাত্রলীগের নতুন কমিটির শুভেচ্ছা বিনিময় হয়েছে। মঙ্গলবার তরিকুল ইসলামকে সভাপতি এবং শেখ জয়নুল আবেদীন রাসেলকে সাধারণ সম্পাদক করে জবি ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপর তাৎক্ষণিকভাবে সমিতির কার্যালয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে তাদের শুভেচ্ছা বিনিময় হয়।

এ সময় জবি সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান। ক্যাম্পাসের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

জবি ছাত্রলীগের নেতৃত্বে আসতে পেরে উষ্ণ অনুভুতি প্রকাশ করে তরিকুল ও রাসেল সবাইকে সাথে নিয়ে একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অধিকার আদায়ে অগ্রণী ভুমিকা রাখবেন এবং নতুন পথ চলায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তারা।

৩৯ সদস্য বিশিষ্ট জবি ছাত্রলীগের নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে ১৭ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৯ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৯ জন ও একজন করে প্রচার সম্পাদক ও দফতর সম্পাদক মনোনীত করা হয়েছে। এছাড়া জবি শাখা ছাত্রলীগের পদ প্রত্যাশীদের ২০ জনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে বিভিন্ন পদে মনোনয়ন দেওয়া হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

বর্তমান ইসি ব্যর্থ পদত্যাগ করতে হবে: মাওলানা  ইমতিয়াজ আলম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *