সর্বশেষ
Home / রাজনীতি / ছিন্নমূল কিছু দল নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে কোন লাভ হবে না: হবুব-উল-আলম হানিফ

ছিন্নমূল কিছু দল নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে কোন লাভ হবে না: হবুব-উল-আলম হানিফ

রিফাত রহমান: খুনি ও দূর্নীতিবাজ খালেদাকে জনগণ প্রত্যাখান করেছে, দূর্নীতির দায়ে তাকে সারাজীবন জেলেই থাকতে হবে। লন্ডনে বসে নীল নকশা করা হচ্ছে নির্বাচন বানচাল করার জন্য। বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া। ছিন্নমূল কিছু দল নিয়ে ঐক্যফ্রন্ট করে নির্বাচন বাসচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কনো লাভ নেই। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন হবে এবং এদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে আবার জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

মঙ্গলবার বিকালে চুয়াডাঙ্গার দর্শনা কেরুজ বাজার মাঠে চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজগার টগরের নির্বাচনী জনসভায় বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির
যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ তার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি ডক্টর কামালকে উদ্দেশ্য আরো বলেন, দেশের বিশিষ্ঠ আইনজীবি ডক্টর কামাল সাহেব এক সাংবাদিক সম্মেলনে বাঘের মত হুংকার দিয়েছেন। ডক্টর কামাল সাহেব বাঘ সাজা যায় বাঘ হওয়া যায় না। আপনি স্বাধীনতার যুদ্ধের সময় থেকে দেশে যখনি বিপদ এসেছে তখনিই লেজ গুটিয়ে পালিয়েছেন।

 

তিনি বলেন মীর্জা ফখরুল সাহেব আপনি মায়া কান্না করছেন কান্না কেবল শুরু কান্নার কিছু হয়নি এদেশের মানুষ বিএনপিকে চিনে গেছে জনগণ আপনাদেরকে প্রত্যাখান করেছে।
চুয়াডাঙ্গা-১ আসনের প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও ২ আসনের প্রার্থী আলী আজগার টগর পক্ষে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে উপস্থিত নেতা কর্মীদেরকে নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানান তিনি।

 

দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজগার টগর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু ও দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

রিফাত রহমান : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক আলিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *