সর্বশেষ
Home / জাতীয় / চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা আওযামী লীগের সহ-সভাপতি তৃতীয়বারের মতো চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। গতকাল সোমবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর জেলা পরিষদ কার্যালয়ে পৌঁছুলে জেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সামসুল আবেদীন খোকন ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহান, মাফলুকাতুর রহমান সাজু , খলিলুর রহমান, ও শফিউল কবির ইউসুফ উপস্থিত ছিলেন।

এদিকে, জেলা পরিষদে একই সময়ে জেলা যুবলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চিৎলা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন সজিব ও শরীফ উদ্দিন দুদু উপস্থিত ছিলেন।

অপরদিকে, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, সহ-প্রচার সম্পাদক মো. জাকারিয়া, সহ-দপ্তর সম্পাদক কামরুল ইসলাম , আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রশিদ মাসুম এবং কৃষকলীগ নেতা গোলাম মোস্তফা লালা উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদে হাজী মো. আলী আজগার টগর এমপি এবং জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন জেলা পরিষদের উন্নয়নে সার্বিক সহযোগিতার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *