সর্বশেষ
Home / রাজনীতি / চুয়াডাঙ্গা-২ আসনের বিএনপি মনোনীত মাহমুদ হাসান খান বাবু পোলিং এজেণ্টদের সাথে নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা করেছেন

চুয়াডাঙ্গা-২ আসনের বিএনপি মনোনীত মাহমুদ হাসান খান বাবু পোলিং এজেণ্টদের সাথে নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা করেছেন

আন্দুলবাড়িয়া প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনের বিএনপি মনোনীত ২০ দলীয় জোট ও ঐক্যফ্রণ্ট প্রাথীর্ চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১ নং যুগ্ন আহবায়ক মাহমুদ হাসান খান বাবু দিনব্যাপী দফায় দফায় দলীয় নেতাকর্মী ও পোলিং এজেণ্টদের সাথে নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা করেছেন।

গতকাল বৃহস্পতিবার জীবননগরের আন্দুলবাড়িয়া বাসভবনের হলরুমে জাতীয় সংসদ নির্বাচনের প্রচারাভিয়ানকালে তিনি দলীয় নেতাকর্মীদের উদোশ্যে বলেন, শত বাধাঁ, বিপত্তি, হামলা, গাযেবী মামলা, হুমকি, ধামকী উপেক্ষা করে আপনরা নিজ নিজ ভোট কেন্দ্রে যাবেন।

 

ভোট আপনার নাগরিক অধিকার, আপনাদের অধিকার প্রতিষ্টায় আপনারা সর্বশক্তি নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নিজের স্বার্থে নয়, জাতীয় স্বার্থে,দেশ ও গনতন্ত্র পুন:রুদ্ধারে আপনারা ধানের শীষ মার্কায় ভোট দিয়ে এ দু:শাসনের জবাব দেবেন। তিনি আরো বলেন, ইতিহাস বলে অত্যাচারী শাসকরা চিরস্থায়ী না। আগামীতে এ অত্যাচারী শাসকদের পরাজয় অনিবার্য।

তিনি প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনীর উদোশ্যে বলেন, পুলিশ আমাদের প্রতিপক্ষ নয়, পুলিশ জনগনের বন্ধু, সার্বিক আইনশৃংঙাখলা পরিস্থিতি নিয়ন্ত্রন করার দায়িত্ব পুলিশসহ আইন শৃংঙাখলা বাহিনীর।

আপনারা দলমতের উর্দ্ধে থেকে রাষ্ট্রের অর্পিত দায়িত্ব পালন করবেন। প্রতিটি ভোট কেন্দ্রে যাতে উতসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটারাধিকার প্রযোগ করতে পারে তার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার জন্য তিনি প্রশাসনের প্রতি দাবী জানান।

মিথ্যা মামলা, হামলা, গনগ্রেফতার, নির্বাচনী অফিস ভাংচুর, গনসংযোগ ও প্রচারাভিযানে বাঁধা, হামলা, গাড়ী ভাংচুর, হুমকি, ধামকি, জুলুম, অত্যাচারের মুখে আমরা ভীতু নয়। ভোটের মাঠ ছাড়েনি, যত খুশি নির্যাতন চালান, আগামী ৩০ ডিসেম্বর ব্যালেটের মাধ্যমে এ এলাকার জনগন এর সমুাচতি জবাব দেবে।

তিনি ক্ষোভের সাথে বলেন, হামলা, মামলা, বাধাঁ, ভয়ভীতি, জনমনে আতষ্ক সৃষ্টি করে নয়, সাহস থাকলে সমতল মাঠে খেলতে আসুন। এ ছাড়াও তিনি ইউনিয়নের কয়েকটি গ্রামে গনসংযোগ করেন বলে দলীয় সুত্রে জানা গেছে। গণ সংযোগকালে দলীয় নেতাকর্মীরা সাথে ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *