সর্বশেষ
Home / শিক্ষা / চুয়াডাঙ্গা সরকারী কলেজে ‘মাদকের ভয়াবহতা শীর্ষক’ সেমিনার অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা সরকারী কলেজে ‘মাদকের ভয়াবহতা শীর্ষক’ সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান : চুয়াডাঙ্গা সরকারী কলেজে মঙ্গলবার ‘মাদকের ভয়াবহতা শীর্ষক এক সেমিনার’ অনুষ্ঠিত হয়েছে। আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্র যশোরের সহযোগিতায় চুয়াডাঙ্গা সরকারী কলেজ, চুয়াডাঙ্গা জেলা পুলিশ ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এ সেমিনারের আয়োজন করে।

সেমিনারে সভাপতিত্ব করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় চুয়াডাঙ্গার সহকারী পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মিজানুর রহমান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় মেহেরপুরের সহকারী পরিচালক ইফতেখার উমার ও চুয়াডাঙ্গার পুলিশ পরিদর্শক তোজাম্মেল হক ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের উপাধাক্ষ্য প্রফেসর ড. এ. কে.এম. সাইফুর রশিদ। অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের মাদকাসক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্র যশোরের সেন্টার ম্যানেজার আমিরুজ্জামান লিটন।
সেমিনারে চুয়াডাঙ্গা সরকারী কলেজের শিক্ষক ও ২৫০ শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান মাদক বিরোধী সামাজিক আন্দোলনে ছাত্রছাত্রীদের সম্পৃর্ক করে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার শপথ করান।

সভাপতি মিজানুর রহামন তার আলোচনায় বলেন, চুয়াডাঙ্গাকে মাদকমুক্ত রাখার জন্য সদা প্রস্তুুত থাকবেন। তাছাড়া তিনি ছাত্র-ছাত্রীদের মাদক বিরোধী বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন। আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রে, যশোর সেন্টার ম্যানেজার মোঃ আমিরুজ্জামান লিটন বলেন, মাদকাসক্ত ব্যক্তিদের সমাজে পুনরায় পূর্ণ প্রতিষ্ঠিত করা, মাদক বিরোধী সামাজিক আন্দোলনে দেশ ও দশের সাথে মিলে কাজ করবো।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *