সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গা শহরের একটি বাড়ির পাশ থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা শহরের একটি বাড়ির পাশ থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

রিফাত রহমান:চুয়াডাঙ্গা শহরের পান্না সিনেমা হল সড়কের একটি বাড়ির পাশ থেকে সুবাস কুমার সাধু খাঁ (১৪) নামে এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সদর থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। উদ্ধারের পর তা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

মৃত সুবাস কুমার সাধু খাঁ সদর উপজেলার গিরিশ নগর বাজার পাড়ার গণেশ চন্দ্র সাধু খাঁর ছেলে এবং গিরিশ নগর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। এদিকে খবর পেয়ে জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস ও পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএমসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

মৃত স্কুল ছাত্র সুবাসের কাকাতো ভাই মহাদেব কুমার সাধু খাঁ জানান, বুধবার দিবাগত রাতে গ্রাম থেকে ৮ জন স্যালো মেশিন চালিত আলমসাধু যোগে চুয়াডাঙ্গা শহরের পান্না সিনেমা হল চত্বরের মহানামযজ্ঞানুষ্ঠানে আসে। এরপর রাত আড়াইটার দিকে সুবাস নিখোঁজ হয়। খোঁজাখুজি করে না পেয়ে তার ৭ জন গ্রামে ফিরে যায়। এরপর মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে তারা আবারও চুয়াডাঙ্গায় আসে।
পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মৃত সুবাস কিভাবে মারা গেলো সেটা জানতে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, মৃতদেহ উদ্ধারের সময় কিভাবে সে মারা গেছে তা বোঝা যায়নি। তবে ময়না তদন্ত শেষে মৃত্যুর কারন জানা যেতে পারে।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *