সর্বশেষ
Home / স্বাস্থ্য / চুয়াডাঙ্গা যুব রেডক্রিসেন্ট সদস্য শাবনুরকে দেখতে গেলেন ডায়াবেটিক সমিতি ও রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দ

চুয়াডাঙ্গা যুব রেডক্রিসেন্ট সদস্য শাবনুরকে দেখতে গেলেন ডায়াবেটিক সমিতি ও রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা যুব রেডক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সরকারি কলেজের ১ম বর্ষ (অনার্স) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী সদর হাসপাতালে চিকিৎসাধীন শাবনুর খাতুনকে দেখতে গেলেন রেডক্রিসেন্ট ইউনিট ও ডায়াবেটিক সমিতির নেতৃবৃন্দ।

 

গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালের দোতলায় চিকিৎসাধীন গুরুতর আহত শাবনুরের চিকিৎসার খোঁজ- খবর নেন তাঁরা।

এসময় চুয়াডাঙ্গা ডায়াবেটিক সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ফজলুর রহমান, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহান ও নুরুন্নাহার কাকলি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর বেগম, রেডক্রিসেন্ট আজীবন সদস্য রাজীব হাসান কচি ও শাহ আলম সনি, ইউনিট অফিসার শামিম মোহাম্মদ শাহিন ও রেডক্রিসেন্ট কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. রফিকুল ইসলামসহ যুব রেডক্রিসেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় ডায়াবেটিক সমিতির সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার গুরুতর আহত শাবনুরের চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তাঁর পরিবারের স্বজনদের সাথে কথা বলেন। শাবনুরের চিকিৎসার বিষয়ে ডায়াবেটিক সমিতি ও রেডক্রিসেন্ট ইউনিট সার্বিক সহযোগিতার ঘোষনা দেন।

প্রসঙ্গত : গত ৬ মার্চ সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামের ভেন্নাপাড়ার আব্দুর রাজ্জাকের মেয়ে যুব রেডক্রিসেন্ট কার্যনির্বাহী সদস্য শাবনুর খাতুন সকাল সাড়ে ৭টার দিকে আন্তর্জাতিক নারী দিবসের মানববন্ধনে অংশ গ্রহনের জন্য বাড়ি থেকে চুয়াডাঙ্গা আসছিলো।

 

পধিমধ্যে মাখালডাঙ্গা মাঝেরপাড়ায় রাস্তার পাশে অটোরিকশার জন্য দাঁড়িয়ে থাকা অবস্থায় দ্রুতগামী একটি পাউয়ার ট্রিলার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় শাবনুর । দ্রুত তাকে সদর হাসপাতালে নেয়া হয়। দূর্ঘটনায় শাবনুরের বাম পা ভেঙ্গে যায় এবং মাথায় প্রচন্ড আঘাত পান। কর্তব্যরত চিকিৎসক তাকে সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালে চিকিৎসাধীন শাবনুরের এক্স-রে ও মাথায় সিটিস্ক্যান করা হয়।

 

পাউয়ার ট্রিলারের মালিক মাখালডাঙ্গার মাঝেরপাড়ার সাইদুর রহমান। ওইসময় পাউয়ার ট্রিলার চালাচ্ছিলেন মাখালডাঙ্গার হাইস্কুলপাড়ার আতিরুল হকের ছেলে আব্দুল হাকিম (২০) ।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *