সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / চুয়াডাঙ্গা-মুজিবনগরে আহ্ছানিয়া মিশনের মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও আলোচনা সভা

চুয়াডাঙ্গা-মুজিবনগরে আহ্ছানিয়া মিশনের মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা ও মেহেরপুরের মুজিবনগরে “মাদক নয়, মৃত্যু নয়, মাদক মুক্ত জীবন চাই” আহ্ছানিয়া মিশন মাদকাশক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্র মানববন্ধন করেছে। গতকাল সকাল সাড়ে দশটায় রিকভারী মিলন মেলা-২০১৯ উপলক্ষে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে এ মানববন্ধন করে তারা।

 

এসময় মানববন্ধনে অংশ নেয় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এস কে ইফতেখার মোহাম্মদ হুমায়ার, আহ্ছানিয়া মিশন মাদকাশক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্রের সেন্ট্রার ম্যানেজার আমিরুজ্জামান, প্রকল্প সমন্ময়কারী মনিরুজ্জমান, আহ্ছানিয়া মিশন মাদকাশক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্রের কাউন্সিলর আবু হাসান মন্ডল, প্রোগ্রাম অফিসার অফিসার উম্মে জান্নাত প্রমুখ।

 

এদিকে, একই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মেহেরপুর পুলিশ সুপারের কার্যালয় ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় মুজিবনগরে মানববন্ধন ও আলোচনাসভা করে তারা।

 

মুজিবনগরের মানববন্ধন ও আলোচনা সভায় অতিথি হিসেবে ছিলেন, মুজিবনগর থানার ওসি মো. আব্দুল হাসেম, মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক এস কে ইফতেখার মোহাম্মদ হুমায়ার প্রমুখ।

 

মানববন্ধনে আহ্ছানিয়া মিশন মাদকাশক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীসহ মাদকাসক্তি থেকে রিকভারী হওয়া মানুষেরা অংশগ্রহণ করে।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *