সর্বশেষ
Home / ছবি ঘর / চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডে -২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ঝিনাইদহ জোহান ড্রীমভ্যালী গার্ডেনে এ পিকনিক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বারের সভাপতি-সম্পাদকসহ সিনিয়র আইনজীবী ও ফ্যামিলির সদস্যরা উপস্থিত ছিলেন। আন্দন মূখর পরিবেশে পিকনিক শেষে সন্ধ্যায় চুয়াডাঙ্গা ফিরে আসে।

 

 

জেলা আইনজীবী সমিতির বার্ষিক পিকনিক ও ফ্যামিলি ডেতে পিকনিক ছাড়াও, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সবশেষে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

 

এসময় জেলা আইনজীবী সমিতির সভাপতি মোল্লা আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক আবুল বাশার, বারের সহসভাপতি এসএম আসাদুজ্জামান গণি সালাম, সাবেক সভাপতি শওকত মাহমুদ, সেলিম উদ্দিন খান, আলমগীর হোসেন, এমএম শাহজাহান মুকুল ও নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মহ: শামসুজ্জোহা (পিপি), সিনিয়র আইনজীবী মো. মনিরুজ্জামান, মো. আলাউদ্দিন, শহিদুল ইসলাম, মাহতাব উদ্দিন, শহিদুল হক, আশরাফুল ইসলাম খোকন, আব্দুল খালেক, হানিফ উদ্দিন, মইনুদ্দিন মইনুল, আকসিজুল ইসলাম রতন, ফজলে রাব্বি সাগর, মানি খন্দকারসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবীরা স্বস্ত্রীক ও তাঁদের ছেলে-মেয়েরা উপস্থিত ছিলেন।

 

 

এছাড়া, জেলা আইনজীবী সমিতির যুগ্মসাধারণ সম্পাদক আহসান আলী ও মুনিবুল হাসান পলাশসহ কার্য নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *