সর্বশেষ
Home / আইন-আদালত / চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে

রিফাত রহমান :চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন শুক্রবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বঙ্গন্ধু আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদ সভাপতি এং সাধারণ সম্পাদকসহ ৬টি ও জাতীয়তাবাদী আইনজীবী ্ঐক্য পরিষদ সহ-সভাপতি ও ১টি যুগ্ম-সম্পাদকসহ ৯টি পদে জয়ী হয়েছে। গণনা শেষে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুর রশীদ চৌধুরী ফলাফল ঘোষণা করেন।

তিনি জানান, আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে জয়ী হয়েছেন মোল্লা আব্দুর রশিদ , সহসভাপতি শাহাজাহান আলী , সাধারণ সম্পাদক আবুল বাশার , যুগ্ম সম্পাদক মনিবুল হাসান পলাশ এবং সদস্য শাহাঙ্গীর আলম মালিক লিটনও সাজ্জাদ হোসেন রকি।

অপরদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে সহসভাপতি এসএম আসাদুজ্জামান গণি , যুগ্ম সম্পাদক আহসান আলী এবং সদস্য রুবিনা পারভীন রুমা ,জীল্লুর রহমান জালাল, আসাদুজ্জামান মিল্টন, শাহাজামাল জামাল , শাহিন আকতার , মেহেদী হাসান নয়ন ও আতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টা থেকে একটানা দুপুর ১২ টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৬৬ জন ভোটারের মধ্যে ১৬১ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

জাতীয় যুব কনভেনশন মাইলফলক হিসেবে কাজ করবে: ইসলামী যুব আন্দোলন

ইসলামী যুব আন্দোলনের ২য় জাতীয় যুব কনভেনশন আগামী ২২ মার্চ (শুক্রবার) ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে  অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *