সর্বশেষ
Home / আইন-আদালত / চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতির নবনির্মিত মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় কোর্ট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুফতি নাজমুল হক দোয়া পরিচালনা করেন।

অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম. আব্দুর রউফ আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান।
দোয়া ও ইফতার মাহফিলে জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম, জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ জিয়া হায়দার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এমএ হামিদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোন্দকার ফরহাদ আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, অ্যাড. মোল্লা আব্দুর রশিদ (জিপি), অ্যাড. মহা. শামসুজ্জোহা (পিপি), জেলা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকবৃন্দ, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং জেলা আইনজীবী সমিতির কার্যকরি কমিটির নেতৃবৃন্দ ও সমিতির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

‘বাংলাদেশে আমরাই বৈষম্য- নির্যাতনের শিকার’, বলছেন পুরুষ অধিকার কর্মীরা

বাংলাদেশে যখন হ্যাশট্যাগ মি-টু আন্দোলনের ঢেউ এসে লেগেছে, যৌন নিপীড়নের শিকার হবার অভিজ্ঞতা প্রকাশ করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *