সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গার জীবননগরে ২ সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চুয়াডাঙ্গার জীবননগরে ২ সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রিফাত রহমান : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বেগমপুর মোড় ঝিঁঙেখালী মাঠে ইমরান হোসেন (৩২) ও পার্শ্ববর্তী বকুন্ডিয়া গ্রামের মাঠে লিটু (২৮) নামে দুজন সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ দুটি উদ্ধার করে।

 

এলাকার প্রত্যক্ষদর্শী সুত্র জানা যায়, জীবননগর উপজেলার উথলী বেগমপুর মোড় ঝিঁঙেখালী মাঠে এদিন সকালে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে ওই এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। জীবননগর থানা পুলিশ সেখানে পৌছানোর পর লাশ উদ্ধার করেন।

 

 

অন্যদিকে এ ঘটনার কিছুক্ষণ পর পুলিশ এলাকাবাসী সুত্রে উপজেলার বকুন্ডিয়া মাঠে আরো একটি গুলিবিদ্ধ লাশের খবর পায়। পুলিশ প্রথমদিকে লাশের পরিচয় না পেলেও সকাল দশটার পর পরই অজ্ঞাত ওই দুই লাশের পরিচয় জানতে পারে।

 

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন,জীবননগর উথলী বেগমপুর মোড়ের মাঠে উদ্ধারকরা লাশের নাম ইমরান হোসেন। ইমরান হোসেন জেলার আলমডাঙ্গা উপজেলা শহরের অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুর রহমানের ছেলে।

 

অন্যদিকে মহেশপুর উপজেলার অর্ন্তগত বকুন্ডিয়া মাঠে উদ্ধারকরা লাশের নাম লিটু (২৮) সে আলমডাঙ্গা উপজেলার বাদেমাজেপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে বলে স্থানীয় সুত্র জানা গেছে। লিটুর লাশ জীবননগর উপজেলার বকুন্ডিয়া মাঠে পাওয়া গেলেও ঘটনাস্থলটি ঝিনাইদহের মহেশপুর থানার অর্ন্তগত হওয়ায় লাশ মহেশপুর থানা পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

 

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুন্সী আসাদুজ্জামান জানান, গুলিবিদ্ধ হয়ে নিহত ইমরানের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ডাকাতিসহ ১৩ টি ও তারই সহযোগী লিটুর বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। এ দুজনই সন্ত্রাসী কর্মকান্ড ছাড়াও বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত ছিলো।

 

এরা কিভাবে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে তার কারন জানা যায়নি। তাছাড়া এদের পরিবারের পক্ষ থেকে আলমডাঙ্গা থানায় কোন নিখোঁজ ডাইরি করা হয়নি।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *