সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / চুয়াডাঙ্গায় ১৬ টি জেলা একাদশ নিয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (ভিডও সহ)

চুয়াডাঙ্গায় ১৬ টি জেলা একাদশ নিয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (ভিডও সহ)

রিফাত রহমান :স্বাগতিক চুয়াডাঙ্গা জেলাসহ ১৬টি জেলা একাদশকে নিয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে নতুন জেলা স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। উদ্বোধনী খেলায় চুয়াডাঙ্গা জেলা একাদশ ২-০ গোলে মেহেরপুর জেলা একাদশকে পরাজিত করে বিজয়ী হয়েছে।

এসময় জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক রাশিদুল আলম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুর রাজ্জাকসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খেলায় অংশগ্রহনকারী ১৬টি জেলা একাদশ হলো, এ-গ্রুপে চুয়াডাঙ্গা, মেহেরপুর, খুলনা, টাঙ্গাইল, ফরিদপুর, রাজশাহী, ঝিনাইদহ ও মাগুরা। বি গ্রুপে নাটোর , নড়াইল, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, নওগাঁ, জয়পুরহাট, সাতক্ষীরা ও যশোর। আগামী ২৭ অক্টোবর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ।

এসময় খেলার থিম সং, জাতীয় সঙ্গীত ও বেলুন উত্তোলনের মধ্যে দিয়ে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ । খেলায় চুয়াডাঙ্গা জেলা একাদশের পক্ষে গোল দুটি করেন, নাইজেরিয়ান খেলোয়ার আইকে এবং এমরান । খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চুয়াডাঙ্গা জেলা একাদশের খেলোয়ার এমরান ।

দীর্ঘদিন পর চুয়াডাঙ্গায় ফুটবল খেলায় অনুষ্ঠিত হওয়ায় নতুন স্টেডিয়ামে ১০ হাজার দর্শক গ্যালারী কানায় কানায় পূর্ণ হয়ে উঠে । খেলায় চ্যাম্পিয়ন দল প্রাইজ মানি হিসেবে ১ লাখ টাকা এবং রানার আপ দল প্রাইজ মানি হিসেবে ৫০ হাজার টাকা পুরস্কার পাবে । শনিবার বিকেল ৩টায় খেলা অনুষ্ঠিত হবে নাটোর জেলা একাদশ বনাম নড়াইল জেলা একাদশ ।

http://চুয়াডাঙ্গায় ১৬ টি জেলা একাদশ নিয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (ভিডও সহ)

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *