সর্বশেষ
Home / রাজনীতি / চুয়াডাঙ্গায় “সৃজনে উন্নয়নে বাংলাদেশ” সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় “সৃজনে উন্নয়নে বাংলাদেশ” সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত

এ. এইচ কামরুল (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গায় “সৃজনে উন্নয়নে বাংলাদেশ”-প্রতিপাদ্য নিয়ে সাংস্কৃতিক উৎসব ও মেলা অনুষ্ঠিত হয়েছে। (৩০ অক্টোবর) মঙ্গলবার সকালে মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভার মধ্য দিয়ে এ অনুষ্ঠান শুরু হয়।

সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চুয়াডাঙ্গা কৃষি সমৃদ্ধ এলাকা। কৃষিতে অনেক উন্নয়ন হয়েছে। দেশের যে উন্নয়ন তা অব্যাহত রাখতে আবার বর্তমান সরকার প্রয়োজন আছে। দেশ আজ দারিদ্র মুক্ত হচ্ছে। জেলায় অনেক উন্নয়ন হয়েছে আর কিছু কাজ বাকি আছে তা শেষ করব আবার নির্বাচিত হলে। এ

খানকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। কয়েক দিন আগে ২৫০ শয্যা হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। এটিকে মেডিকেল করার ব্যাপারে চিন্তা করছি। এসময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াশিমুল বারি প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *