সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / চুয়াডাঙ্গায় সমাজসেবা কার্যালয়ের শহর উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

চুয়াডাঙ্গায় সমাজসেবা কার্যালয়ের শহর উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় সমাজসেবা কার্যালয়ের শহর উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণ সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১০টায় শহর সমাজসেবা কার্যালয়ে প্রশিক্ষণ প্রাপ্ত ৯৩ জন শিক্ষার্থীর মধ্যে সনদ বিতরণ করা হয়।

সনদ বিতরণ অনুষ্ঠানে শহর সমাজ সেবা প্রকল্প পরিষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনায় ছিলেন সমাজসেবা কর্মকর্তা ও শহর সমাজসেবা প্রকল্প পরিষদের সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও সমাজ সেবার উপ-পরিচালক এসএম রফিকুল ইসলাম বক্তব্য রাখেন। এসময় কম্পিউটার প্রশিক্ষক রিফাত রহমানসহ প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় ২০১৮ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৬ মাসব্যাপী কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্স সফলভাবে সম্পন্ন ৯৩ জন ছাত্র-ছাত্রীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

প্রশিক্ষণ কোর্সে মাগুরার শালিখার আড়পাড়ার শাহরিয়া ইয়াসমিন প্রথম স্থান, জীবননগরের হাসাদহের মোসুমী খাতুন দ্বিতীয় স্থান ও আলমডাঙ্গার মোকামতলার নুসরাত জাহান তৃতীয় স্থান লাভ করেন ।

সনদ বিতরণের পাশাপাশি এই তিন শিক্ষার্থীকে ১ম পুরস্কার হিসেবে একহাজার টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে আটশত টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে পাঁচশত টাকা নগদ প্রদান করা হয়।

এছাড়া, আলমডাঙ্গার জাহাপুরের সোনিয়া খাতুনসহ অন্যান্য শিক্ষার্থীরা সফলভাবে সম্পন্ন করায় তাদের মাঝেও সনদ বিতরণ করা হয়।

প্রসঙ্গত : ২০১৮ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৬ মাসব্যাপী কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং গত ৩০ সেপ্টেম্বর ফলাফল প্রকাশিত হয়। আগামী ১১ জানুয়ারি গত জুলাই থেকে ডিসেম্বর সেশনের ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *