সর্বশেষ
Home / মানবাধিকার / চুয়াডাঙ্গায় মানবাধিকার সংগঠন মানবতা ফাউন্ডেশনের একযুগ পূর্তি উৎসবমুখরভাবে উদযাপন

চুয়াডাঙ্গায় মানবাধিকার সংগঠন মানবতা ফাউন্ডেশনের একযুগ পূর্তি উৎসবমুখরভাবে উদযাপন

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় মানবাধিকার সংগঠন মানবতা ফাউন্ডেশনের একযুগ পূর্তি উৎসবমুখরভাবে উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার শোভাযাত্রা, আলোচনাসভা এবং গুণীজন সম্মাননা দেওয়া হয়েছে।

সম্মাননা প্রাপ্তরা হলেন, সমাজ সেবায় চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান ও সরকারি আদর্শ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এস এম ইস্রাফিল এবং সাংবাদিকতায় ভোরের ডাক, এনটিভি ও রেডিও আমার চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম

সকাল সাড়ে নয়টায় জেলা আইনজীবী সমিতি চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর আইনজীবী সমিতির মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মানবতা ফাউণ্ডেশনের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট সেলিম উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক মানি খন্দকার । অনু্ষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন ।

প্রধান অতিথি বলেন , নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে মানবতা ফাউণ্ডেশন যে কাজ করে যাচ্ছে তা অনন্য ব্যাপার। সমাজের বিত্তশালীদেরক এসব ভালো কাজে পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসা দরকার।

সৈয়দ হেদায়েত হোসেন আসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , সহকারি পুলিশ সুপার (সদর) আহসান হাবীব , সমাজ সেবার নিবন্ধন অফিসার রুমানা বিলকিস, জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসম আব্দুর রউফ, পৃষ্ঠপোষক আকসিজুল ইসলাম রতন । শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা  আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুল ও সাকে সাধারণ সম্পাদক শামীম রেজা ডালিম।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *