সর্বশেষ
Home / জাতীয় / চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উদযাপন উপলক্ষে উপ-কমিটির সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উদযাপন উপলক্ষে উপ-কমিটির সভা অনুষ্ঠিত

chuadanga meetting 21-03-18স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ পরিদর্শন সংক্রান্ত উপ-কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রকৌশলী মোহাম্মদ  আব্দুর রাজ্জাকের অফিস কÿে সভাটি অনুষ্ঠিত হয়।

এদিকে, একই স্থানে ২৫ মার্চ গণহত্যা দিবস পালন উদযাপন উপলক্ষে উপ-কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।   জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রকৌশলী মোহাম্মদ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) তরিকুল ইসলাম, অধ্যাপক এসএম ইস্রাফিল, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেন, ডা. শামিম কবির, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুস সালাম, শিক্ষক ওয়ালিউলøাহ সিদ্দিক, সেলিনা খাতুন ও সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি অ্যাড. রফিকুল ইসলামসহ উপ-কমিটির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।
সভায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ বিষয়ে আলোচনা করা হয়। এসময় ২৪ মার্চ বিকেল সাড়ে ৩টায় পুরাতন স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজের মহড়া অনুষ্ঠিত হবে। ২৬ মার্চ সকাল ৮টায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হবে।
এদিকে, ২৫ মার্চ গণহত্যা দিবস পালন উপলÿে রাত ৯টা থেকে  রাত ৯টা ১মিনিট পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

প্রচারণার পেরেক ঠুকে প্রতিনিয়ত গাছের সর্বনাশ: চুয়াডাঙ্গা-২ আসনের রাজনীতি এখন গাছে গাছে!

সাইদুল ইসলাম: চুয়াডাঙ্গা-২ আসন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক সরগরম হয়ে উঠেছে। আওয়ামীলীগ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *