সর্বশেষ
Home / ব্যবসা-বাণিজ্য / চুয়াডাঙ্গায় ফ্রিজ কিনে আকাশে বেড়ালেন অফিস সহায়ক মোহাম্মদ সুজন আলী

চুয়াডাঙ্গায় ফ্রিজ কিনে আকাশে বেড়ালেন অফিস সহায়ক মোহাম্মদ সুজন আলী

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় বেস্ট ইলেকট্রনিক্সের ওয়ালপুল ফ্রিজ কিনে হেলিকপ্টারে আকাশে বেড়ানোর সুযোগ পেলেন মোহাম্মদ সুজন আলী। আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় শহরের টাউন ফুটবল মাঠে এ সময় হেলিকপ্টারে ভ্রমণের সুযোগ করে দেন বেস্ট ইলেকট্রনিক্স কর্তৃপক্ষ। সুজন চুয়াডাঙ্গা জজ কোর্টের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) আদালতের অফিস সহায়ক হিসেবে কর্মরত আছেন।

এসময় জামান গ্রুপের পরিচালক (বিপণণ) সৈয়দ তাহমিদ জামান রাশিক, বেস্ট ইলেকট্রনিক্সের ইনচার্জ জাহিদুল ইসলাম ও আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক খন্দকার মিজানুর রহমানসহ হাজার হাজার দর্শনার্থী মাঠে উপস্থিত ছিলেন।

আকাশে বেড়ানো মোহাম্মদ সুজন আলী জানান, গত শনিবার বেস্ট ইলেকট্রনিক্স থেকে ২৪ হাজার ৯৫৫ টাকার একটি ওয়ালপুল ফ্রিজ ক্রয় করেন। এসময় প্লাস্টিক গামলা, ফুটবল ও ৯০০টাকা স্ক্রাস কার্ড পান। পরে লটারির মাধ্যমে হেলিকপ্টারে বেড়ানোর সুযোগ লাভ করেন। এসময় তার ছেলে আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র যুবায়ের আজিজি সাথে ছিলো।

চুয়াডাঙ্গার আঞ্চলিক ব্যবস্থাপক খন্দকার মিজানুর রহমান জানান, গত ১৬ জুলাই থেকে ১০ হাজার টাকার উর্ধ্বে মূল্যের পণ্য কিনলে ক্রেতারা এ সুযোগ পাবেন। প্রতিদিন লটারি অনুষ্ঠিত হচ্ছে। ক্রেতারা এ সুযোগ পাবেন আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *