সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গায় ঢাকাগামী দর্শনা ডিলাক্স পরিবহন তল্লাশী করে ১ কেজি ৬৪৮ গ্রাম ওজনের ১০টি অবৈধ স্বর্ণের বারসহ ১ জনকে আটক করেছে বিজিবি

চুয়াডাঙ্গায় ঢাকাগামী দর্শনা ডিলাক্স পরিবহন তল্লাশী করে ১ কেজি ৬৪৮ গ্রাম ওজনের ১০টি অবৈধ স্বর্ণের বারসহ ১ জনকে আটক করেছে বিজিবি

রিফাত রহমান: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে ঢাকাগামী দর্শনা ডিলাক্স পরিবহনে তল্লাশী করে ১ কেজি ৬৪৮ গ্রাম ওজনের ১০টি অবৈধ স্বর্ণের বারসহ ১ জনকে আটক করেছে বিজিবি। বুধবার গোপনে খবর পেয়ে ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে একই উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আব্দুল কাদেরের ছেলে সেলিম মিয়া (১৯) কে আটক করে তার কাছ থেকে স্বর্ণের বার গুলো উদ্ধার করে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান জানান, তারই নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়। ঢাকা থেকে ফেরত সেলিম মিয়াকে আটকের পর তারই ব্যাবহৃত সেন্ডেল তল্লাশী করলে সেখানে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২টি বড় ও ৮টি ছোট অবৈধ স্বর্ণের বার পাওয়া যায়। আটক সেলিম জানায় ‘এই সেন্ডেলটি তার নয়। ঢাকা থেকে একজন ব্যক্তি তাকে ভারত সীমান্তবর্তী এলাকায় এ সেন্ডেলটি পৌঁছে দেয়ার জন্য অনুরাধ করে।

সেখান থেকে তার কাছ থেকে ভারতের একজন ওই সেন্ডেলটি নিয়ে যাওয়ার কথা ছিলো।’ বিজিবি পরিচালক আরো জানায়, আটক সেলিমের কাছ থেকে ২টি মোবাইল ফোন, ১ জোড়া সেন্ডেল ও নগদ ৯ হাজার ৬১০ উদ্ধার করা হয়। উদ্ধার করা অবৈধ স্বর্ণ ট্রেজারীতে জমা করে, বিজিবি হাবিলদার শওকত আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় আটক সেলিম মিয়ার বিরুদ্ধে মামলা করেছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *