সর্বশেষ
Home / দুর্ঘটনা / চুয়াডাঙ্গায় ট্রাক স্যালো ইঞ্জিন চালিত যানের মুখোমুখী সংঘর্ষে ২ ভাইসহ ৩ জন নিহত

চুয়াডাঙ্গায় ট্রাক স্যালো ইঞ্জিন চালিত যানের মুখোমুখী সংঘর্ষে ২ ভাইসহ ৩ জন নিহত

আজাদ হোসেন: চুয়াডাঙ্গা মেহেরপুর সড়কে আলমডাঙ্গা উপজেলার কুলপালায় ট্রাক স্যালো ইঞ্জিন চালিত যানবাহনের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে দুভাইসহ ৩ জন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে। নিহতরা হলেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে স্যালো ইঞ্জিন চালিত যানবাহনের চালক লিটন (২৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আকুল ড্রাইভারের দুছেলে রাকিব (২১) ও সাকিব (১৩)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে স্যালো ইঞ্জিন চালিত যানবাহনের চালক লিটন (২৫) চালের বস্তা বোঝায় করে গ্রামে গ্রামে বিক্রি করার জন্য মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। কুলপালা নামকস্থানে স্যালো ইঞ্জিন চালিত যানবাহনটি পৌছুলে মেহেরপুরের দিক থেকে আসা চুয়াডাঙ্গাগামী (ঢাকা মেট্রো ট ২০-২৮৬৮) ট্রাকটি সেটিকে সামনে থেকে ধাক্কা দেয়। ওই সময় স্যালো ইঞ্জিন চালিত যানবাহনের চালক লিটন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনা ঘটিয়ে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশে যাত্রীবাহী বাসের অপেক্ষায় থাকা দু’ভাই রাকিব ও সাকিবের ওপর ট্রাকটি চালিয়ে দিয়ে ট্রাকের চালক ও তার সহযোগী ট্রাক থেকে নেমে পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট গুরুতর আহত অবস্থায় দু’ভাইকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশ ট্রাকটিকে আটক করে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *