সর্বশেষ
Home / রাজনীতি /  চুয়াডাঙ্গায় জেলা বিএনপির  নেতা মাহমুদ হাসান খান বাবুকে অবাঞ্চিত করে; পুলিশি বাঁধায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব অভ্যন্তরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

 চুয়াডাঙ্গায় জেলা বিএনপির  নেতা মাহমুদ হাসান খান বাবুকে অবাঞ্চিত করে; পুলিশি বাঁধায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব অভ্যন্তরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

রিফাত রহমান: নতুন জেলা কমিটি থেকে অযোগ্যদের বাদ দেওয়ার দাবী ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ হাসান খান বাবুকে অবাঞ্চিত করে পুলিশি বাঁধায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব অভ্যন্তরে আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চুয়াডাঙ্গা জেলা শাখার নেতাকর্মীরা।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি শাহজাহান খান ও মোমিনুর রহমান মোমিনকে সাধারণ সম্পাদক মনোনিত করে ১২ সদস্যের একটি কমিটি ঘোষণা করে। ঘোষিত কমিটিতে যোগ্য নেতাদের নাম বাদ দিয়ে অযোগ্য নেতাদের নাম প্রকাশ করা হয়েছে অভিযোগ তুলে এদিন বিকেল চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল করার প্রস্তুতি নেয় প্রতিবাদী নেতাকর্মীরা।

এ সময় পুলিশি বাঁধার মুখে প্রেসক্লাব অভ্যন্তরে প্রতিবাদ সভা করে তারা। বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মুঞ্জুরুল জাহিদ, নতুন কমিটির সিনিয়র সহ-সভাপতি তৌফিক এলাহী তৌফিক, সহ-সভাপতি সাইফুল ইসলাম সুমন, আশিকুর রহমান শিকুন।

বক্তারা আগামী ১২ থেকে ২৪ ঘন্টার মধ্যে ঘোষিত কমিটি বাতিল করে যোগ্য নেতাদের সমন্বয়ে কমিটি ঘোষণা করার দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেয় তারা।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সাংবাদিক পরিচয়দানকারী নারীসহ দুইজন আটক

ঝিনাইদহসংবাদদাতাঃ  ভারতের কলকাতা ও আকাশ টেলিভিশনের পরিচয় দানকারী দুই সাংবাদিককে জনতা আটক করে পুলিশের হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *