সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / চুয়াডাঙ্গায় জামায়াত কার্যালয়ে পুলিশের অভিযান; জেলা আমির-সেক্রেটারীসহ আটক-৮

চুয়াডাঙ্গায় জামায়াত কার্যালয়ে পুলিশের অভিযান; জেলা আমির-সেক্রেটারীসহ আটক-৮

রিফাত রহমান :চুয়াডাঙ্গায় জামায়াত কার্যালয়ে অভিযান চালিয়ে জেলা জামায়াতের আমির,সেক্রেটারীসহ দলের ৮ জন নেতা কর্মীকে আটক করেছে পুলিশ।উদ্ধার করা হয়েছে বোমা, জিহাদী বই, কম্পিউটারসহ বেশ কিছু সামগ্রী। বুধবার রাত ৯টার দিকে পুলিশ নাশকতার অভিযোগ এনে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক ও সেক্রেটারী আয়কর এ্যাডভোকে রুহুল আমিন, জেলা আইনজীবী সমিতির নির্বাহী কমিটির সদস্য ও জামায়াতের আইন সম্পাদক এ্যাডভোকেট মাসুদ পারভেজ রাসেল, শিবিরের জেলা সভাপতি মাহফুজ রহমান, শিবির কর্মী হুমায়ন কবির ও কাওয়েম উদ্দিন হিরক, জামায়াত কার্যালয়ের তদারককারী শরীফ ও জামায়াত সেক্রেটারীর অফিস কর্মচারি জব্বারউর রহমান।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কলিমুউল্লাহ বলেন, শহরের কেদারগঞ্জ এলাকায় একটি বাড়িতে জামায়াত নেতারা নাশকতার পরিকল্পনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও ডিবির
একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানের খবর টের পেয়ে জামায়াতের বেশ কিছু নেতা কর্মী পালিয়ে গেলেও আটক করা হয় ৮ জনকে। এ সময় বোমা, জিহাদী বই, কম্পিউটারসহ বেশ কিছু মালামাল
উদ্ধার করা হয়। পলাতকদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে আটক জামায়াত নেতৃবৃন্দকে চুয়াডাঙ্গা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে সেখানকার বিজ্ঞবিচারক এম.এ.হামিদ তাদের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

প্রচারণার পেরেক ঠুকে প্রতিনিয়ত গাছের সর্বনাশ: চুয়াডাঙ্গা-২ আসনের রাজনীতি এখন গাছে গাছে!

সাইদুল ইসলাম: চুয়াডাঙ্গা-২ আসন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক সরগরম হয়ে উঠেছে। আওয়ামীলীগ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *