সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গায় ইয়াবা সেবনের অভিযোগে জামজামি পুলিশ ফাঁড়ির এএসআই সুজন ক্লোজড

চুয়াডাঙ্গায় ইয়াবা সেবনের অভিযোগে জামজামি পুলিশ ফাঁড়ির এএসআই সুজন ক্লোজড

রিফাত রহমান : চুয়াডাঙ্গায় ইয়াবা সেবনের অভিযোগে জামজামি পুলিশ ফাঁড়ির এএসআই সুজনকে ক্লোজড করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে নির্ধারিত ডিউটি না করে পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার নৃসিংহপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী জয়ের কাছে যান। জয়ের কাছ থেকে ২১ টি ইয়াবা ট্যাবলেট নেন তিনি।

মূল্য পরিশোধ করা নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এএসআই সুজন। বিষয়টি জানাজানি হলে আশেপাশের মানুষ ঘটনা স্থলে ভীড় জমায়। সে সময় এএসআই সুজন গ্রামবাসীর সাথেও বিতন্ডায় জড়ান। উত্তেজিত গ্রামবাসীর তোপের মুখে পড়েন তিনি ।

গ্রামবাসীর কাছ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মনোহরদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনাস্থলে ছুটে যান । এএসআই সুজনকে ওই অবস্থায় দেখে তিনি জামজামি ফাঁড়ির ইনচার্জ এসআই অচিন্ত্যকে খবর দেন। এসআই অচিন্ত্য সবকিছু জেনে বিষয়টি আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খানকে অবহিত করেন। তিনি বিষয়টি জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে অভিযুক্ত এএসআই সুজনকে তৎক্ষনিকভাবে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

মনোহরদিয়া ফাঁড়ি পুলিশের এএসআই আশিক বলেন ,বর্তমানে সারা দেশে মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান চলছে। এমন পরিস্থিতিতে যদি খোদ পুলিশের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ ওঠে তাহলে আমাদেরও কাজ করা কঠিন হবে।

বিষয়টি সে কারনে জামজামির ফাঁড়ি ইনচার্জকে অবহিত করেছি । জামজামি ফাঁড়ি পুলিশের এসআই অচিন্ত্যর নিকট জানতে চাইলে তিনি তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেন। তিনি জানান,আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের নির্দেশে এএসআই সুজনকে রাত আনমানিক রাত ১০টার দিকে সিসি দিয়ে দিয়েছি ।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *