সর্বশেষ
Home / জাতীয় / চুয়াডাঙ্গায় আইডিইবির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় আইডিইবির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:  চুয়াডাঙ্গায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) চুয়াডাঙ্গা শাখার উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় শহরের রেডচিলি চাইনিজ রেষ্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বেলগাছি মাদরাসার মাহতামিম ও সদর উপজেলা মসজিদের ইমাম মাওলানা রেজাউল করিম দোয়া পরিচালনা করেন।

ইফতারের পূর্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা । আইডিইবির চুয়াডাঙ্গা শাখার সভাপতি প্রকৌশলী ইফতেখার উদ্দীন জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনষ্ঠিত আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ সামসুল আবেদীন খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক প্রকৌশলী শামসুর রহমান, কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রখৌশলী ইদ্রিস আলী ও চিৎলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান, ইবরুল হাসান জোয়ার্দ্দার ও টিপু সুলতান বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইডিইবির সাধারণ সম্পাদক প্রকৌশলী কাজী রফিকুল হক।

অলোচনা সভায় প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ সামসুল আবেদীন খোকন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সুষ্ঠুভাবে এগিয়ে চলেছে। জঙ্গিবাদ, দুর্নীতি প্রতিরোধ ও মাদকমুক্ত সমাজ গঠনে সরকার বদ্ধপরিকর। জঙ্গিবাদ নির্মূলে সরকার সাফল্য পেয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে সরকার কাজ করছে। দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আইডিইবির স্থায়ী ভবন নির্মাণে জমি দেওয়ার বিষয়টি প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করা হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *