সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গায় অনৈতিক কাজের অভিযোগে নারী সহ দুজনকে বৈদ্যুতিক খুঁটিতে বেধে নির্যাতন

চুয়াডাঙ্গায় অনৈতিক কাজের অভিযোগে নারী সহ দুজনকে বৈদ্যুতিক খুঁটিতে বেধে নির্যাতন

Chuadanga Bitten A House Wife Picture 08.11.2017রিফাত রহমান: চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গোবরগাড়া গ্রামে অনৈতিক কাজের অভিযোগ তুলে রিনা খাতুন (২৫) ও আরিফুল ইসলাম (৪৫)কে বৈদ্যুতিক খুঁটিতে বেধে নির্যাতন করেছে রিনার স্বামী ফরজ আলীসহ তার সহযোগীরা।

মঙ্গলবার সন্ধ্যায় গ্রাম্য শালিসে রিনার নামে ১০ কাঠা জমি দেওয়ার প্রতিশ্রুতিতে বিষয়টি মিমাংসা করেছে তিতুদহ ইউনিয়ন চেয়ারম্যান আক্তার হোসেন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।
গ্রামবাসী জানায়, গত মঙ্গলবার ভোরের দিকে গোবরগাড়া গ্রামের আরিফুল ইসলাম প্রতিবেশী ফরজ আলীর বাড়ীতে প্রবেশ করলে এলাকাবাসী তাদেরকে আটক করে রাখে।

ঘটনার পর রিনার স্বামী ফরজ আলীসহ তার পরিবারের লোকজন ও সহযোগীর বৈদ্যুতিক খুঁটির সঙ্গে রিনা ও আরিফুল ইসলাম কে দড়ি দিয়ে বেধে রেখে নির্যাতন করে।

গ্রাম্য শালিসে বিচারের স্বার্থে তাদের দুজনকে মঙ্গল বার সকালে তাদের দড়ির বাধন খুলে পুনরায় ঘরের মধ্যে আটকে রাখে হয়। সন্ধ্যায় চেয়ারম্যান, মেম্বার ও গ্রাম্য মাতব্বরদের নিয়ে শালিসের পর রিনার ভবিষ্যতের কথা চিন্তা করে রিনার নিজ নামে ১০ কাঠা জমি দেওয়ার শর্তে ওটার মিমাংসা করা হয়। আগামী রবিবার(১২ নভেম্বর) ওই জমি রিনার নামে রেজিষ্ট্রী করে দিবে বলেও জানান গ্রামবাসী।
তিতুদহ ইউনিয়ন চেয়ারম্যান আক্তার হোসেন জানান,  দড়ি দিয়ে বেধে রাখার বিষয়টি আমার জানা নেই। তবে মেয়েটির ভবিষ্যতের কথা ভেবে ১০ কাঠা জমির বিনিময়ে আরিফুল ইসলামকে ছেড়ে দেওয়া হয়।
তিতুদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই লিটন গাজী জানান, খবর পেয়ে সকালে গিয়েছিলাম তবে তাদেরকে বেধে রেখে নির্যাতনের বিষয়টি তার জানা নেই।

প্রিন্ট

About এডমিন

Check Also

আমার সংবর্ধনার প্রয়োজন নেই, আমি জনগণের সেবক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ২০০১ সালে গ্যাস বিক্রির মুচলেকা দিয়ে বিএনপি ক্ষমতায় এসেছিল। আমি মুচলেকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *