সর্বশেষ
Home / জাতীয় / চুয়াডাঙ্গার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ এঁর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ এঁর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা পৌরসভা হল রুমে পৌরসভার পক্ষে চুয়াডাঙ্গার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ এঁর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায়ী জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদকে পৌরসভার পক্ষে ফুলেল শুভেচ্ছা দেন, পৌরসভার মেয়র জনাব মোঃ ওবায়দুর রহমান চৌধুরী জিপু, পৌর পরিষদের পক্ষে ফুলেল শুভেচ্ছা দেন সমম্মিলিত ভাবে সকল কাউন্সিলরগণ ও পৌর কর্মকর্তা কর্মচারীদের পক্ষে ফুলেল শুভেচ্ছা দেন পৌরসভার সচিব জনাব কাজী শরিফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মোঃ আয়ুব আলী বিশ্বাস সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-জনাব ওবায়দুর রহমান চৌধুরী, মেয়র চুয়াডাঙ্গা পৌরসভা।

সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মোঃ সিরাজুল ইসলাম মনি, কাউন্সিলর, চুয়াডাঙ্গা পৌরসভা। কাউন্সিলর মনি বলেন যে, জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ চুয়াডাঙ্গায় দায়িত্বভার গ্রহনের পর চুয়াডাঙ্গার উন্নয়ন সহ জনসাধারণের যে ধরনের সহযোগীতা করেছেন তার জন্য বিদায়ী জেলা প্রশাসক মহোয়দকে ধন্যবাদ জানান এবং তিনি যেন আরও বড় হতে পারেন সেই আশা ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে মেয়র জনাব ওবায়দুর রহমান চৌধুরী জিপু বলেন যে, জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ সাহেব যে ভাবে আমাদের সাথে থেকে চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়ন কাজে সহযোগীতা করার কারনে আমরা অনেক কাজ বাস্তবায়ন করতে পেরেছি এবং জনসাধারণ তার সুফল ভোগ করছেন।

এর জন্য বিদায়ী জেলা প্রশাসক মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান এবং তিনি যেন আরও ভাল কাজ করতে পারেন সেআশা ব্যক্ত করেন।
বিদায়ী জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদ তাঁর বক্তব্যে বলেন যে, আমি দায়িত্ব গ্রহনের পর চুয়াডাঙ্গা কোন ভর্তি বাণিজ্য হয়নি এবং নিয়োগ ব্যাণিজ্যও হয়নি নিয়োগ পরীক্ষার ১০ ঘন্টার মধ্যে চাকুরীর নিয়োগপত্র দেওয়া হয়েছে।

তিনি দোয়া চান এবং বলেন আমি যে সমস্ত কাজগুলি বাস্তবায়ন করতে পারি নাই সে গুলি বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন চুয়াডাঙ্গা একটি সম্ভাবনাময় জেলা আমি যে ভাল কাজগুলি করেছি তা ধারাবাহিকতা রাখবেন।

বিদায়ী জেলা প্রশাসক আশা করেন চুয়াডাঙ্গা আরও অনেক ভাল কাজ হোক এবং যিনি নতুন জেলা প্রশাসক হিসেবে চুয়াডাঙ্গা আসছেন তাকে আমি সবকিছু বলে যাব। অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্বে ছিলেন-মোঃ একরামুল হক মুক্তা, প্যানেল মেয়র-১, চুয়াডাঙ্গা পৌরসভা, কোরআন থেকে তেলওয়াত করেন পৌর কর্মচারী মোঃ ছানোয়ার হোসেন।

অনুষ্ঠান শেষে পৌর মেয়র জনাব মোঃ ওবায়দুর রহমান চৌধুরী জিপু পৌরসভার পক্ষে ও ব্যক্তিগত ভাবে বিদায়ী জেলা প্রশাসক জনাব জিয়াউদ্দীন আহমেদকে সম্মাননা ক্রেষ্ট উপহার দেন এবং তাঁর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এন ডিসি জনাব সিব্বির আহমেদ এবং পৌরসভার সকল সম্মানিত কাউন্সলরগণ ও পৌরসভার সকল স্থরের কর্মকর্তা ও কর্মচারীগণ।

প্রিন্ট

About এডমিন

Check Also

দামুড়হুদার গোবিন্দহুদার মাঠ থেকে গুলিবিদ্ধ দু মাদক করবারীর লাশ উদ্ধার ; অস্ত্র গুলি মাদকদ্রব্য উদ্ধার

আজাদ হোসেন: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামের মাঠ থেকে গুলিবিদ্ধ দু মাদক করবারীর লাশ উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *