সর্বশেষ
Home / মিডিয়ার খবর / চুয়াডাঙ্গার সাংবাদিকদের জন্য পুষ্টিবিদ আখির উদ্যোগ সপ্তাহব্যাপী পুষ্টিবিষয়ক স্বাস্থ্যসেবা শুরু

চুয়াডাঙ্গার সাংবাদিকদের জন্য পুষ্টিবিদ আখির উদ্যোগ সপ্তাহব্যাপী পুষ্টিবিষয়ক স্বাস্থ্যসেবা শুরু

স্টাফ রিপোর্টার:‘ সুস্থ দেহ ,সুস্থ মন ‘ স্লোগানে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সপ্তাহব্যাপী পুষ্টিবিষয়ক স্বাস্থ্যসেবা কার্যক্রম শুরু হয়েছে। চুয়াডাঙ্গায় কর্মরত সাংবাদিকদেরকে বিনামূল্যে সেবা কার্যক্রম নিয়ে ইতিবাচক সাড়া পাওয়া গেছে।
রোববার সন্ধ্যায় আনু্ষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু হয়। চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্য ডেইলি ইন্ডিপেণ্ডেন্ট পত্রিকার চুয়াডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক এমএম আলাউদ্দিনের একমাত্র সন্তান পুষ্টিবিদ উম্মে আতিকা মল্লিক আখি পুষ্টিসেবা ( এনথ্রপোমেট্রিক ও খাদ্য তালিকা) দেন।

উদ্বোধনী দিনে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন ও সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি , বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ আলম সনি , প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক বিপুল আশরাফ , দপ্তর সম্পাদক রিফাত রহমান, সাংবাদিক মফিজুর রহমান, গণমাধ্যমকর্মী আনোয়ার হোসেন ও আদিত্য ।

এদিন বিশেষ সুবিধাগ্রহণ করেন, ঢাকায় কর্মরত পুলিশের বিশেষ শখার পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজ ইকবাল শিপন এসময় ডায়মন্ড ওয়াল্ডের ব্যবস্থাপনা পরিচালক এফবিসিসিআই পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা, ডায়মন্ড ওয়াল্ডের পরিচালক রিপনুণ হাসান ও রতন আরী উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *