সর্বশেষ
Home / জাতীয় / চুয়াডাঙ্গার মুন্সীগঞ্জ পশুহাটের কাছে চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী শরীফুজ্জামান শরীফের গাড়ীতে দেশী অস্ত্র নিয়ে হামলা; গাড়ী ভাংচুর; আহত ৭

চুয়াডাঙ্গার মুন্সীগঞ্জ পশুহাটের কাছে চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী শরীফুজ্জামান শরীফের গাড়ীতে দেশী অস্ত্র নিয়ে হামলা; গাড়ী ভাংচুর; আহত ৭

রিফাত রহমান: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সীগঞ্জ পশুহাটের কাছে চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপি দলীয় প্রার্থী শরীফুজ্জামান শরীফের দুটি প্রচার গাড়ীতে দেশী অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। এ সময় দুটি গাড়ী ভাংচুর করা হয়।

ওই মুহুর্তে হামলায় ৭ জন নেতাকর্মী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল  সোমবার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে। এ ঘটনার ব্যাখ্যা দিতে বিএনপি প্রার্থী শরীফুজ্জামান শরীফ এ দিন রাত সোয়া ১০টার দিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গা-১ আসনের বিএনপি প্রার্থী শরীফুজ্জামান শরীফ বলেন, তিনি নির্বাচনী প্রচার কাজ শেষে আলমডাঙ্গা উপজেলা থেকে ফিরছিলেন। এ সময় জেহালা ইউনিয়নের মুন্সীগঞ্জ পশুহাটের কাছে ২-৩ শত লোক জয়বাংলা শ্লোগান দিয়ে লাঠিসোটা ও দেশী অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়।

তিনি জানান, স্থানীয় খাদিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম মন্ডল ও যুবলীগ নেতা হাট মালিক হান্নান এবং শিলনের নের্তৃত্বে এ হামলা চালানো হয়। এতে চুয়াডাঙ্গা জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক হাফিজ উদ্দিন হাবলু, জেলা যুবদল সদস্য ছোটন, রুবেল, জেলা ছাত্রদল সদস্য মিশা ও সোহেল, দুজন গাড়ী চালক জাহাঙ্গীর ও কাজল আহত হন। এ সময় দুটি গাড়ী ( ঢাকা মে্েট্রা চ-৫৩-৩৬০০ ও ১৩-৬২৪৯ ভাংচুর করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান বুলা, মজিবুল হক মজু, খোন্দকার আব্দুল জব্বার সোনা, শ্রমিকদল নেতা এম.জেনারেল ইসলাম, জেএসডির কেন্দ্রীয় সহ-সভাপতি তৌহিদ হোসেন প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *