সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গার ভারত সীমান্তে অবৈধ ফেন্সিডিল ও মদসহ ১৭ জনকে আটক করেছে বিজিবি

চুয়াডাঙ্গার ভারত সীমান্তে অবৈধ ফেন্সিডিল ও মদসহ ১৭ জনকে আটক করেছে বিজিবি

Chuadanga BGB Picture(2) 29.08.2017রিফাত রহমান: চুয়াডাঙ্গার ভারত সীমান্তে অবৈধ ফেন্সিডিল ও মদসহ ১৭ জনকে আটক করেছে বিজিবি। আজ মঙ্গলবার মধ্যরাত থেকে ভোর ৫টা পর্যন্ত বিভিন্ন সীমান্তে তাদের আটক করা হয়।
চুয়াডাঙ্গা বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ লুৎফুল কবীর আজ মঙ্গলবার দুপুরে জানান, এদিন আনুমানিক ভোর ৪টার দিকে দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার সময় বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আরিফুল ইসলামসহ একদল বিজিবি সদস্য ১৫০ বোতল ফেন্সিডিল পাচারের সময় ওই গ্রামের মরহুম ছান্দালীর ছেলে রফিকুল ইসলাম (৪৬), বুইদা মালিতার ছেলে নাসির উদ্দিন (৪৫), মরহুম সোলদার মন্ডলের ছেলে ইয়াছিন আলী (৪০), শামছুলের ছেলে রাহিমুল ইসলাম (৩৫) ও হামিদুর রহমানের ছেলে রিপন মিয়া (২৩) এবং একই উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা গ্রামের আব্দুল মালেকের ছেলে মিঠু হোসেনকে (২৪)  আটক করে।

একই সময় সুলতানপুর বিওপি টহল কমান্ডার নায়েক আকবরসহ একদল বিজিবি সদস্য ১৫৬ বোতল ফেন্সিডিল পাচারের সময় দামুড়হুদা উপজেলার ঝাঁঝাঁডাঙ্গা মাদ্রাসাপাড়ার আমবাগানের কাছ থেকে ওই গ্রামের আব্দুর রবের ছেলে ইব্রাহিম খলিল (২০), আব্দুল মালেকের ছেলে বিপ্লব হোসেন (২০), বদর উদ্দিনের ছেলে শামীম মিয়া (২১) ও শামছুল হকের ছেলে মোস্তাফিজুর রহমান (২৩) এবং একই উপজেলার জয়রামপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে সাজ্জাদ হোসেনকে (৩৪) আটক করা হয়।

এদিন রাত দেড়টার দিকে গোপনে খবর পেয়ে নিমতলা বিওপি টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুল হালিম দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের মাঠ থেকে ওই গ্রামের মরহুম নূর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন বাবলু (৪৮) ও মুরশিদ আলীর ছেলে আব্দুস সামাদকে (৩০) ৫২ বোতল ফেন্সিডিল ও ১৫ বোতল মদসহ আটক করা হয়। রাত ২টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার ইকবাল হোসেনসহ একদল বিজিবি সদস্য দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের বিএসপি মাঠে একই উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মাসুদুর রহমান (২৫) ও খলিলুর রহমানের ছেলে ছানাউল ইসলামকে (২৮) ৫২ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। এদিকে প্রায় একই সময় রাতে দামুড়হুদা উপজেলার দর্শনা বিওপি টহল কমান্ডার নায়েক নজরুল ইসলামসহ একদল বিজিবি সদস্য কেরু এন্ড কোম্পানী চিনিকল মাঠ থেকে মোহাম্মদ আলীর ছেলে ছানোয়ারকে (৩৬) ২৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

প্রিন্ট

About এডমিন

Check Also

IMG_2051

কেসিসি মেয়র এর সাথে এনইউবিটি খুলনার শব্দ দূষন ও প্রতিকার বিষয় সেমিনার

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে অবস্থিত আমেরিকান কর্ণার খুলনার এনভায়রনমেন্ট ক্লাব এর উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *