সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গার বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে গাছ বিক্রির টাকা আত্নসাতের অভিযোগ!

চুয়াডাঙ্গার বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে গাছ বিক্রির টাকা আত্নসাতের অভিযোগ!

ডিঙ্গেদহ প্রতিনিধি :চুয়াডাঙ্গা জেলা সদরের ৫৬ নং বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশাদুল আলম ও বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম রফির বিরুদ্ধে বিদ্যালয়ের দুটি বাবলা গাছ বিক্রি করে ২৫ হাজার টাকা আত্নসাত করেছে বলে এলাকার লোকজন লিখিত অভিযোগ করেছে।

অভিযোগে বলা হয়েছে, বিদ্যালয় প্রাঙ্গণে দুটি বড় বড় বাবলা গাছ ছিলো ঐ গাছ কোন রেজুলেশন ও বিদ্যালয় ম্যানেজিং কমিটিকে না জানিয়ে সভাপতি ও প্রধান শিক্ষক নিজ ক্ষমতার বলে গাছ কেটে বিদ্যালয়ের উন্নয়নের কথা বলে টাকা আত্নসাত করেছে।  যা আদ্য কমিটির আর কেউই জানেনা।

সভাপতি রফিকুল ইসলামের বিরুদ্ধে আরও অভিযোগ তুলে বলেন, কিছুদিন আগে ঐ বিদ্যালয় থেকে একটি মোটর চুরি হয় যার মুল্য ৬৫ হাজার টাকা কয়েকদিন পর ঐ চোরাই মটর রফিকুল ইসলাম পুন:রায় চোরের কাছ থেকে ৬ হাজার টাকা দিয়ে মোটরটি ফেরত এনে স্কুলে বসান।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশাদুল আলম বলেন গাছ দুটি ৪ হাজার টাকায় বিক্রি করে বিদ্যালয়ের উন্নয়নমুলক কাজ করা হয়েছে।

সভাপতির সাথে যোগাযোগ করতে গেলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখার জন্য গ্রামবাসী  সদর উপজেলা নির্বাহী অফসার জনাব ওয়াশীমুল বারীর সুদৃষ্টি কামনা করেছেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *