সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / চুয়াডাঙ্গার পারকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ২৭ কেজি ৭৫০ গ্রাম রুপোর গয়না উদ্ধার ও মোটরসাইকেলসহ আটক-১

চুয়াডাঙ্গার পারকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ২৭ কেজি ৭৫০ গ্রাম রুপোর গয়না উদ্ধার ও মোটরসাইকেলসহ আটক-১

রিফাত রহমান : চুয়াডাঙ্গার পারকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে এক ব্যাক্তিকে আটক ও তার মোটরসাইকেলসহ ভারত থেকে পাচার হয়ে আসা ২৭ কেজি ৭৫০ গ্রাম রুপোর গয়না উদ্ধার করেছে বিজিবি। আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের বসতিপাড়ায় এ অভিযান চালানো হয়। এ অভিযানে আটক মোটরসাইকেল চালক খায়রুল বাশার (৩৭) ওই গ্রামের মোজহার আলীর ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান এদিন বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তীর মাধ্যমে জানান, গোপনে খবর পেয়ে ৬ বিজিবি ব্যাটালিয়নের বারাদি বিওপির টহল কমান্ডার হাবিলদার বীরেন্দ্রনাথ দত্তসহ একদল বিজিবি সদস্য মোটরসাইকেল চালক খায়রুর বাশারকে আটক করে। এরপর মোটরসাইকেলটিতে তল্লাশী করে সেখানে অভিনবভাবে রাখা রুপোর গয়নার ১৭টি প্যাকেট ও তার বাড়িতে তল্লাশী করে একই ধরনের ৮টি গয়নার প্যাকেট উদ্ধার করা হয়। জব্দ করা মোটরসাইকেল ও উদ্ধার করা রুপোর গয়নার বাজার মূল্য ৪৫ লাখ ৩২ হাজার ২০০ টাকা।

তিনি আরো বলেন, বর্তমানে দেশে ভারত থেকে রুপোর তৈরি গয়না বেশী আসছে। এবং স্বর্ণ দেশ থেকে যাচ্ছে। সেগুলোর দাম ইউএস ডলারে পরিশোধ করা হচ্ছে। এর আগে বৈধ পাসপোর্টধারী কয়েকজনকে ভারত থেকে ফেরার পথে দর্শনা জয়নগর কাস্টমস ইমিগ্রেশন চেকপোস্টে আটক করা হয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় নায়েক সুবেদার মুরাদুর বাদী হয়ে মামলা করে। মামলা নম্বর-১১ তারিখ: ০৭.১০.২০১৮।

প্রিন্ট

About এডমিন

Check Also

দামুড়হুদার গোবিন্দহুদার মাঠ থেকে গুলিবিদ্ধ দু মাদক করবারীর লাশ উদ্ধার ; অস্ত্র গুলি মাদকদ্রব্য উদ্ধার

আজাদ হোসেন: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামের মাঠ থেকে গুলিবিদ্ধ দু মাদক করবারীর লাশ উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *