সর্বশেষ
Home / দুর্ঘটনা / চুয়াডাঙ্গার দর্শনা কেরু এন্ড কোম্পানী চিনিকলের পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গার দর্শনা কেরু এন্ড কোম্পানী চিনিকলের পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

Chuadanga School Student Sink Dead Picture 08.03রিফাত রহমান: চুয়াডাঙ্গার দর্শনা কেরু এন্ড কোম্পানী চিনিকলের পুকুরের পানিতে ডুবে সামসুদ্দিন তরফদার শাফিন (১৩) নামের এক স্কুল ছাত্র মারা গেছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে পুকুরের পানিতে বল খেলা করতে গিয়ে পা ছিলে গভীর পানিতে সে তলিয়ে যায়। মৃত শাফিন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার পুরাতন বাজারের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে এবং দর্শনা কেরুজ হাই স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র।
প্রত্যক্ষদর্শী ও শাফিনকে মরমর অবস্থায় পুকুরের পানি থেকে উদ্ধারকারী গিয়াস উদ্দিন পিনা জানান, তিনি চিনিকলের ওই রাস্তা দিয়ে বাড়ি ফেরার সময় দেখতেপান পুকুরের পাশে অনেক ভীড়। সেখানে গিয়ে জানতে পারেন, একজন স্কুল ছাত্র পানিতে ডুবে গেছে। কিন্তুু তাকে পানি থেকে কেউ উদ্ধার করার জন্য নামেনি। তিনি দ্রুত তার পরনের শার্ট খুলে পানিতে ঝাঁপ দিলে তার সাথেও কয়েকজন পানিতে নামে। প্রায় ১০ মিনিটি পর ২০ ফুট পানির নিচ থেকে মরমর অবস্থায় শাফিনকে উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, ওই পুকুর থেকে কিছু দিন আগে ড্রেজার দিয়ে বালি তোলার কারনে পুকুরের মাঝখানের গভীরতা ২০ ফুটের মত হয়ে ঘেছে। সেকারনেই শাফিন তলিয়ে গিয়ে আর উঠতে পারেনি।

মৃত শাফিনের চাচাতো ভাই সাকিব হাসান আকাশ বলেন, কেরুজ স্কুল এদিন সাড়ে ১১টার দিকে ছুটি হলে শাফিনের ৫জন সহপাঠির সঙ্গে সে ওই পুকুরে বল নিয়ে খেলা করতে নামে। এরপর সে পানিতে ডুবে যায়। তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করে প্রথমে কেরু চিনিকল ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক ওয়ালিউর রহমান নয়ন তাকে মৃত ঘোষনা করেন। আজ বৃহস্পতিবার বাদ এশা মৃত শাফিনের লাশ দাফন করা হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *