সর্বশেষ
Home / মিডিয়ার খবর / চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও নগদ ২৬ হাজার টাকাসহ সাংবাদিক ও পুলিশের সোর্স পরিচয়দানকারী তাজউদ্দিন তাজুকে(২৮) আটক করেছে।

জীবননগর থানা পুলিশ গোপনে সংবাদ পেয়ে মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে জীবননগর শহরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। উপজেলা শহরের ৪ নম্বর ওর্য়াড মহানগর সিনেমা হলের সামনে থেকে মহানগর উত্তর পাড়ার মরহুম শফিউদ্দিনের ছেলে চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের নতুন খবর পত্রিকার ক্রাইম রির্পোটার পরিচয়দানকারী ও জীবননগর থানা পুলিশের সোর্স পরিচয়দানকারী তাজউদ্দিন তাজুকে ৫২পিস ইয়াবা ও ২৬ হাজার টাকাসহ আটক করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান তাজুকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকের সময় তাজু নিজেকে চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের নতুন খবর পত্রিকার ক্রাইম রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছে। তবে পত্রিকার কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি।

এছাড়া সে কিছুদিন পুলিশের সোর্স হিসেবেও পরিচয় দিতো। মঙ্গলবার পুলিশের একটি দল তার দেহ তল্লাশী করে ৫২ পিস ই্য়াবা ও ইয়াবা বিক্রির ২৬ হাজার টাকা উদ্ধার করে। এ ব্যাপারে জীবননগর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

দামুড়হুদার কুড়ুলগাছি ভিজিএফের ১০কেজি চাল বিতরন

সালেকীন মিয়া সাগর: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দামুড়হুদার ০৪ নং কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের গরিব দুস্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *