সর্বশেষ
Home / মিডিয়ার খবর / চলে গেলেন জীবননগরের একমাত্র নারী সাংবাদিক নিলুফার ইয়াসমিন রাণী

চলে গেলেন জীবননগরের একমাত্র নারী সাংবাদিক নিলুফার ইয়াসমিন রাণী

সবাইকে শোকের সাগরে ভাসিয়ে চির বিদায় নিলেন জীবননগরের একমাত্র নারী সাংবাদিক নিলুফার ইয়াসমিন রানী গতকাল সন্ধ্যায় । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৪৩ বছর। আজ সকালে রাজনগর কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানিয়েছে।

সোমবার সন্ধ্যায় অফিসেেশষে বাড়িতে যাওয়ার পর তিনি স্ট্রোকে আক্রান্ত হন। এসময় দ্রুত তাকে জীবননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়। পথিমধ্যে তার মৃত্যু ঘটে। মৃত্যুকালে তিনি মা,দুই বোন তিনভাই, এক ছেলে এক মেয়ে রেখে গেছেন। ছেলেটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্নাতোক শ্রেণিতে এবং মেয়েটি চুয়াডাঙ্গা সরকারি কলেজে অনার্সের ছাত্রী।

শোকজ্ঞাপন
সাংবাদিক রাণীর অকাল মৃত্যুতে জীবননগর প্রেস ক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক মো. আনোয়ারুল কবীর ও সাধারণ সম্পাদক এম আর বাবু, সাংবাদিক সমিতির সভাপতি আতিয়ার রহমান সম্পাদক ফয়সাল মাহতাব মানিক, জীবননগর আওয়ামী লীগের সভাপতি গোলাম মর্তুজা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধাক্ষ্য(অব.) মুন্সী নজরুল ইসলাম. জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমলসহ স্থানীয় সাংবাদিকরা শোক জানিয়েছেন। শোকবাণীতে তারা মরহুমার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এসময় তারা মরহুমার আত্মার মঙ্গল কামনা করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *