সর্বশেষ
Home / সারাবাংলা / গ্রেনেড হামলার রায়ে সন্তোষ প্রকাশ গাংনীতে আওয়ামীলীগের আনন্দ র‌্যালি ও সমাবেশ

গ্রেনেড হামলার রায়ে সন্তোষ প্রকাশ গাংনীতে আওয়ামীলীগের আনন্দ র‌্যালি ও সমাবেশ

গাংনী অফিস: মেহেরপুরের গাংনীতে ২১ আগষ্ট গ্রেনেড হামলার বিচারের রায় ঘোষনায় সন্তোষ প্রকাশ করে আনন্দ উল্লাস করে র‌্যালি ও সমাবেশ করা হয়েছে। মেহেরপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এম,এ খালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুব লীগের যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম, জেলা কৃষি বিষয়ক সাধারণ সম্পাদক ফজলুল হক , গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন,সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, গাংনী উপজেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক ফারহানা ইয়াসমীন , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাসার, গাংনী উপজেলা ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন, হাসিবুল ইসলাম,অনিক ,জীবন আকবর প্রমুখ।

এমএ খালেক বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হব্।েবিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাকে নৌকা মার্কার প্রতীক দেবেন আমরা সবাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আমি আমার জীবনের সবচেয়ে বড় সম্মান অর্জন করেছি। আমি দুই যুগ ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে আছি। আমি মানব সেবা ,রাজনৈতিক সেবাসহ সব রকম সেবা দিয়েছি। আমি আপনাদের ভালবাসা পেয়েছি। আগামী একাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখবেন বলে আমি বিশ্বাস করি।

আজ বুধবার বিকেলে গাংনী পৌর আওয়ামীলীগের আয়োজনে গাংনী বাসষ্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে গণ সমাবেশের অয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, ঢাকা সিজেএডির আনুষ্ঠানিক যাত্রা শুরু

 গত ৭ ডিসেম্বর (শুক্রবার) ঢাকায় এক বিশেষ সভার মাধ্যমে চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ঢাকা  (সিজেএডি) নামের এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *