সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / গোপনাঙ্গে কোকেন পাচার, সংকটে নারীর জীবন

গোপনাঙ্গে কোকেন পাচার, সংকটে নারীর জীবন

একপর্যায়ে ওই নারী সন্দেহজনক আচরণ করলে তল্লাশি চালিয়ে তার পায়ুপথ থেকে ১২ গ্রাম কোকেন উদ্ধার করে গোয়েন্দা পুলিশের নারী সদস্যরা।

গোপনাঙ্গে লুকিয়ে কোকেন পাচার করার সময় এক নাইজেরীয় নারীকে আটক করেছে কলকাতার গোয়েন্দা পুলিশ।

৯ জুলাই, সোমবার রাতে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। আটককৃত নারীর নাম ডেভিড ব্লেসিং (৩০)। সোমবার রাতে ভারতের মুম্বাই থেকে কলকাতায় আসছিলেন ব্লেসিং। গোপন সংবাদের ভিত্তিতে জেট এয়ারওয়েজের একটি বিমান থেকে তাকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার খবরে জানানো হয়, প্রাথমিক তল্লাশিতে ওই নারীর ২০টি কোকেনের প্যাকেট পাওয়া গেছে। একপর্যায়ে ওই নারী সন্দেহজনক আচরণ করলে তল্লাশি চালিয়ে তার পায়ুপথ থেকে ১২ গ্রাম কোকেন উদ্ধার করে গোয়েন্দা পুলিশের নারী সদস্যরা।

এ ছাড়া ব্লেসিংয়ের শরীরে থাকা কোকেনের প্যাকেটগুলো বের করতে নানা সমস্যায় পড়তে হয়েছে গোয়েন্দাদের। নারকোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা তার শরীর থেকে প্যাকেটগুলো বের করতে গিয়ে দেখেন, জরায়ুর সামনের অংশের এক জায়গায় কোকেনের প্যাকেটগুলো রয়েছে, যা বের করতে গেলে ওই নারীর মৃত্যু হতে পারে। পরে ডেভিড ব্লেসিংকে কলকাতার ভিআইপি রোডের পাশে একটি বেসকারি হাসপাতালে নিয়ে যান গোয়েন্দারা।

ওই হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা বলেন, ‘কোকেনগুলো ১২ ঘণ্টার বেশি সময় ধরে ওই নারীর যৌনাঙ্গে রয়েছে। এ ক্ষেত্রে প্যাকেটগুলো পচে গিয়ে ফেঁটে যাওয়ার আশঙ্কা রয়েছে। এতে ওই নারীর প্রাণও যেতে পারে।’

ডেভিড ব্লেসিংয়ের বর্তমান অবস্থা নিয়ে সংশয় প্রকাশ করেছেন কলকাতা বিমানবন্দর গোয়েন্দা পুলিশের প্রধান ধীমান ঘোষ। আপাতত ব্লেসিংকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

প্রাথমিক তদন্ত প্রতিবেদন অনুযায়ী, তিন বছর ধরে মুম্বাইয়ে বসবাস করা ব্লেসিং কয়েক বছর ধরে একটি বড় মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত। গোয়েন্দাদের ধারণা, এই চালানের পর আরও কয়েকটি চালান আনা-নেওয়া করার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু পরীক্ষামূলক চালান নিয়ে যাওয়ার আগেই ধরা পড়েছেন ব্লেসিং।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে গাছ বিক্রির টাকা আত্নসাতের অভিযোগ!

ডিঙ্গেদহ প্রতিনিধি :চুয়াডাঙ্গা জেলা সদরের ৫৬ নং বসুভান্ডারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশাদুল আলম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *