সর্বশেষ
Home / পরিবেশ ও জলবায়ু / গাংনীর নাগদার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

গাংনীর নাগদার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেডের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধিাঃ মেহেরপুর গাংনী উপজেলা তথা মেহেরপুর জেলা পর্যায়ের শ্রেষ্ঠ সমবায় সমিতি নাগদার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড-এর ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার বিকেলে মড়কা বাজারে অবস্থিত সমিতির অফিস প্রাঙ্গনে নানা কর্মসূচীর মাধ্যমে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের ব্যাজ পরিধান ও ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

সাধারণ সভায় নাগদার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আব্দাল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা সমবায় অফিসার মীর্জা কামাল উদ্দীন, গাংনী উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রুহুল ইসলাম, গাংনী উপজেলা সমবায় অফিসার মিলন কুমার দাশ,রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু প্রমুখ।এসময় জেলা সহকারী প্রকৌশলী (এলজিইডি) এর পক্ষে প্রতিনিধি উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিষ্ণুপদ পাল জাতীয় পর্যায়ের পুরস্কারপ্রাপ্ত এবং জেলা -উপজেলার শ্রেষ্ঠ সমিতি হিসাবে স্বীকৃতি লাভ তথা সমিতির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন । তিনি সমিতির কার্যক্রম পরিচালনায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তৎক্ষণাৎ সমিতির অফিসের জন্য একটি সোলার প্যানেল দেয়ার ঘোষনা দেন।

নাগদার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সাধারণ সম্পাদক জুম্মা আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে সাধারন সদস্যদের পক্ষ থেকে বক্তব্য উপস্থাপন করা হয়। একপর্যায়ে বার্ষিক রিপোর্ট পেশ করা হয় এবং আগামী ২০১৮-১৯ ইং সালের বাজেট উপস্থাপন করা হয়।

সমবায় সমিতিতে সর্বোচ্চ শেয়ার ক্রয় এবং জাতীয় পর্যায়ের পুরস্কারপ্রাপ্ত সদস্যকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। এছাড়া সমিতির সদস্যদের মেধাবী ও কৃতি সন্তানদের পুরস্কৃত করা হয়। পরে গাংনী উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পী, বেতার ও টেলিভিশন শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে সমবায় সমিতির নারী-পুরুষ নির্বিশেষে ৩ শতাধীক সদস্য উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *