সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / গাংনীতে শিশুও নারী উন্নয়নে শিশু মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

গাংনীতে শিশুও নারী উন্নয়নে শিশু মেলার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

গাংনী অফিস:গাংনীতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় শিশু মেলা-২০১৮ এবং উপজেলায় সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’ চালু উপলক্ষে ২ দিনব্যাপী শিশু মেলা-২০১৮ সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১-৩০ টার সময় গাংনীতে শিশু ও নারী উন্নয়নমূলক মেলা গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে সমাপ্তি ঘোষনা করা হয়েছ্ ে। শিশুদের চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

পরবর্তীতে আলোচনা সভায় জেলা তথ্য অফিসার মহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সাহাজাহান আলী, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুম, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ। সমাপনী অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার মহাম্মদ আলী ।

অনুষ্ঠান শেষে চিত্রাংকন ,কুইজ প্রতিযোগিতায় এবং মেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ এবং সুসজ্জিত ১৪ টি ষ্টলে অংশগ্রহনকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে দুটি ক্যাটাগরীতে পুরস্কৃত করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *