সর্বশেষ
Home / নারী / গাংনীতে মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত সরকারী কর্মকর্তা-পুলিশ ও বিজিবিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

গাংনীতে মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত সরকারী কর্মকর্তা-পুলিশ ও বিজিবিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

Mukti Nari Picমেহেরপুর প্রতিনিধি: গাংনীতে মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার উদ্যোগে সরকারী কর্মকর্তা, আইন প্রয়োগকারী সংস্থা পুলিশ, সীমান্ত রÿী বাহিনী বিজিবি সদস্যদের সাথে অবহিতকরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ সম্মেলন কÿে ‘নারীর প্রতি সহিংসতা ও মানব পাচার কমিয়ে এনে নারী অধিকার প্রতিষ্ঠা করা প্রকল্প’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে।
সভায় মাধ্যমিক শিÿা অফিসার মীর হাবিবুল বাসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন, গাংনী থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম, যুব উন্নয়নের উপ পরিচালক ফিরোজ আহমেদ, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার প্রজেক্ট কো-অর্ডিনেটর উম্মে সালমা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই সংস্থার প্রকল্প পরিচিতি, লÿ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার প্রজেক্ট কো-অর্ডিনেটর উম্মে সালমা।তিনি বলেন, গাংনী উপজেলার ৩টি ইউপি মটমুড়া, ষোলটাকা ও বামন্দী তে হতদরিদ্র, দরিদ্র, দুস্থ ,নির্যাচিত নারী জনগোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়ন মানবাধিকার সংরÿণ ও দÿতা উন্নয়নে সহায়তা করাই সংস্থার অন্যতম উদ্দেশ্য।এছাড়াও সালিশ ও আইন সহায়তা, বাল্য বিবাহ প্রতিরোধ, মা ও শিশুর চিকিৎসা, ÿুদ্র ঋণ ও আইজিএ কর্মসূচী,ওয়াটার ও স্যানিটেশন ইত্যাদি কর্মসূচী তুলে ধরেন।
এসময় অন্যদের মধ্যে উপজেলা সহকারী শিÿা অফিসার তাজমেরী খাতুন, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, মুক্তি নারী ও শিশু উন্নয়ন সংস্থার ফাইন্যান্স এন্ড এ্যাডমিন ফরহাদ হোসেন খাঁন, প্রজেক্ট অফিসার মানছুরা খাতুন, প্রজেক্ট ফ্যাসিলিটেটর নাসরিন সুলতানা সহ সরকারী কর্মকর্তা, পুলিশ সদস্যসহ  বিভিন্ন দপ্তরের  লোকজন উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *