সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / গাংনীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ভাষা দক্ষতা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অবহিত করণ সভা অনুষ্ঠিত

গাংনীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ভাষা দক্ষতা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অবহিত করণ সভা অনুষ্ঠিত

গাংনী অফিস:গাংনীতে জেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ভাষা দক্ষতা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১ টার সময় সন্ধানী স্কুল এন্ড কলেজের ওকি-নিনোসাকা হল রুমে গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলার মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি, প্রধান শিক্ষক ও ইংরাজী শিক্ষকদের নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা প্রশাসক মো: আতাউল গনি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার শাহীন আকতার, গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, সন্ধানী সংস্থার পরিচালক আবু জাফর প্রমুখ।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের ছেলেমেয়েরা সর্বক্ষেত্রে ভাল ফলাফল করছে।সহ পাঠক্রমেও শিক্ষার্থীরা ভাল করছে কিন্তু উচ্চ শিক্ষায় শুধুমাত্র ইংরেজি না জানার কারণে সুযোগ করে নিতে পারছে না। তাই আমি বলবো, আমাদের ছেলেমেয়েদের ভাষা দক্ষতা বিশেষ করে ইংরেজিতে আরও যতœবান করে তুলতে হবে।

 

জাপানী সাহায্যে পরিচালিত গাংনীর স্বনামধন্য বিদ্যাপীঠ সন্ধানী স্কুল এন্ড কলেজ সহ গাংনী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ইংরাজী পাঠ্যক্রমে শিক্ষার্থীদের আগ্রহী করার লক্ষ্যে জেলা প্রশাসক মহোদয় সংশ্লিষ্ট শিক্ষকদের আন্তরিক হওয়ার আহবান জানান। এসময় সভাপতি, প্রধান শিক্ষক ও ইংরেজি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *