সর্বশেষ
Home / খেলাধুলা / গাংনীতে একদিনে সমাপ্ত ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাংনীতে একদিনে সমাপ্ত ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধিঃগাংনীতে একদিনে সমাপ্ত ভলিবল প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এবারও জাঁকজমক পূর্ণভাবে জাতীয় পর্যায়ের ভলিবল খেলোয়াড়দের অংশগ্রহণে আকর্ষনীয় ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। সারাদিন ব্যাপি প্রতিযোগিতা শেষে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার বিতরণ করা হয়।

 

শনিবার সকালে গাংনী ভলিবল প্রতিযোগিতা উদযাপন কমিটির উদ্যোগে উপজেলা ভলিবল মাঠে (উপজেলা চত্বরে) আয়োজিত ভলিবল প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন ঘোষনা করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।এসময় গাংনী থানার তদন্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা সমবায় অফিসার মিলন কুমার দাশ, সাবেক ক্রীড়া শিক্ষক আশরাফুল হক,বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম ও আয়োজক কমিটির সেক্রেটারী মোঃ আল-আমীন ।

 

উদ্বোধনের আগে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন যথাক্রমে গাংনী উপজেলা নির্বাহী অফিসার উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল ও ভলিবল আয়োজক কমিটির সভাপতি ও ফুঁলকুড়ি কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলের অধ্যক্ষ সর্বজন শ্রদ্ধেয় সিরাজুল ইসলাম ।

 

খেলা শেষে সন্ধ্যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আয়োজক কমিটির সভাপতি সর্বজন শ্রদ্ধেয় সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, মেহেরপুর -২( গাংনী) আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

 

বিশেষ অতিথি ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল, গাংনী থানার অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার (পিপিএম), মেহেরপুর জেলা আ,লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মুকুল প্রমুখ।

গাংনীতে আয়োজিত প্রতিযোগিতায় জাতীয় খেলোয়াড় সংবলিত ৯ টি দল অংশ গ্রহণ করে। খেলা পরিচালনা করেন, এসএম সায়েম পল্টু ও মাহবুবুর রহমান। নক আউট পদ্ধতিতে খেলা শেষে গাংনী উপজেলার সহড়াতলা লাঠিয়াল বাহিনী ভলিবল দল চ্যাম্পিয়ন ও পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার সিরাজনগর-বি ভলিবল দল রানার্সআপ অর্জন করে।

 

বিজয়ী দলকে নগদ ১৩ হাজার টাকা প্রাইজ মানি ও বিজিত দলের অধিনায়কের হাতে ১০ হাজার টাকা প্রাইজ মানি পুরস্কার দেয়া হয়। এছাড়াও ম্যান অব দ্য সিরিজ ও ম্যান অব দ্য টুর্ণামেন্ট হিসাবে সহড়াতলা দলের একজন কৃতি খেলোয়াড়কে পুরস্কার দেয়া হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *