সর্বশেষ
Home / শিক্ষা / গাংনীতে ইউনিয়ন পর্যায়ে মাধ্যমিক শিক্ষার্থীদের জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাংনীতে ইউনিয়ন পর্যায়ে মাধ্যমিক শিক্ষার্থীদের জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাংনী(মেহেরপুর)সংবাদদাতা:  গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়নে মাধ্যমিক পর্যায়ের ৬ টি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ জন করে (দলীয়ভাবে) শিক্ষার্থীদের মধ্যে বিশুদ্ধ জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।আজ সকাল ১১ টার সময় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মুক্তমঞ্চে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গাংনী উপজেলার সাহারাবাটি ইউনিয়নের বিদ্যালয়গুলোর মধ্যে রয়েছে, জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় সাহারবাটি ইবাদতখানা মাধ্যমিক বিদ্যালয়,ভাটপাড়া মাধ্যমিক বিদ্যালয়, হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, বিডি মাধ্যমিক বিদ্যালয় ও জেটিএস মাধ্যমিক বালিকা বিদ্যালয়।

প্রথমেই লটারীর মাধ্যমে প্রতিযোগি দলের ক্রমপর্যায় গঠন করা হয়। বিচারকদের বিবেচনায় জাতীয় সংগীত প্রতিযোগিতায় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় দল প্রথম স্থান ও জেটিএস মাধ্যমিক বালিকা বিদ্যালয় দ্বিতীয় স্থান এবং বিডি মাধ্যমিক বিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।একপর্যায়ে ইউনিয়ন পর্যায়ের সেরা ১০ জনের নামের তালিকা ঘোষনা করা হয়।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন এর সঞ্চালনায় জাতীয় সঙ্গীতানুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে। অনুষ্ঠানে প্রতিযোগিদের হারমোনিয়াম ও ঢুগী-তবলায় সহযোগিতা করেন সঙ্গীত শিক্ষক সেলিম রেজা।

বাংলাদেশ টেলিভিশন ও বেতারের বিশেষ শ্রেনীর সংগীত শিল্পী আশরাফ মাহমুদ, সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম,বাংলাদেশ টেলিভিশনের শিল্পী ফারহানা কানিজ তথাপি,জুলফিকার আলী কানন,জোড়পুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসরিন সুলতানা ঝরা বিচারকের দায়ীত্ব পালন করেন।

এর আগে প্রতিযোগিতার উদ্বোধনী বক্তব্য রাখেন জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী। এসময় সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রতিনিধিত্বকারী সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।পরে বিজয়ী দলগুলোর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *