সর্বশেষ
Home / রাজনীতি / অন্যান্য দল / খালেদার জেলে যাওয়ার অপেক্ষায় আছি : এরশাদ

খালেদার জেলে যাওয়ার অপেক্ষায় আছি : এরশাদ

0008679ডেস্ক: জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ছাড়া আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে না এবং আমাদের ছাড়া কেউ সরকার গঠন করতে পারবে না।
বৃহস্পতিবার রাতে মমিনপুরের পালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, আমাকে বেগম খালেদা জিয়া জেলে রেখে হত্যা করতে চেয়েছিল। আর সেই আদেশ পালন করার জন্য বেঈমান শাহাবুদ্দিন আমাকে জেলে নিয়েছে। কিন্তু আমাকে হত্যা করতে পারে নাই। এখন আমি অপেক্ষায় আছি বেগম খালেদা জিয়া দুর্নীতির দায়ে কবে জেলে যাবেন তা দেখার জন্য। খুব শিগগিরই খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজা পেয়ে জেলের ভাত খাবেন। তার পুত্র তারেক রহমানও মায়ের সঙ্গে কারাবন্দি হবেন। মানুষ পরিবর্তন চায়। বিএনপির আস্তানা নেই। তারা ছিন্নভিন্ন হয়ে গেছে। এখন শুধু নিশ্চিহ্ন হওয়ার পালা।
জনসভা থেকে রংপুরে তার নির্বাচনী প্রচারণার ঘোষণা দেন। তিনি বলেন, সরকার দেশে বর্তমান গরীব মানুষের জন্য ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করছে তা গরীবদের বঞ্চিত করে আওয়ামী লীগের নেতাকর্মীরা লুটপাট করে খাচ্ছে। এই কার্যক্রম গরীবদের কোন কাজে লাগছে না।
তিনি আরো বলেন, বিদেশিরা এসে আমার বউয়ের সঙ্গে দেখা করেনি। আমরা বিরোধী দল কিন্তু দেশে-বিদেশে কারো কাছে বিরোধী দলের মর্যাদা পাই না। আমাদের নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করা হয়। আমরা অবহেলার যোগ্য নই। আমরা হবো বিএনপির বিকল্প।
মমিনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জাপা (এ) নেত্রী সুলতানা আক্তার কল্পনার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (এ) প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, রংপুর জেলা আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, জেলা সদস্য সচিব হোসেইন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর সদস্য সচিব এসএম ইয়াসির প্রমুখ।
প্রিন্ট

About এডমিন

Check Also

রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে ৭ জন নিহত ; সন্দেহের তীর ইউপিডিএফ’র দিকে

রাঙ্গামাটির সীমান্তবর্তী এলাকা সাজেক থেকে নির্বাচন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে ৭ জন নিহত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *