সর্বশেষ
Home / মিডিয়ার খবর / কোটচাঁদপুর নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

কোটচাঁদপুর নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে স্বাধীনতার মহান স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজনে জাতির পিতাকে স্মরণ করেছে কোটচাঁদপুর উপজেলা প্রশাসন ও আ,লীগ। দিবসটি উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা নাজনীন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৩- আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ নবী নেওয়াজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা বিপ্লব কুমার সাহা, পৌর মেয়র জাহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য শামীম আরা হ্যাপী, পুলিশ কর্মকর্তা ওসি (তদন্ত) জয়নাল আবেদীন সরকার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, আ,লীগ নেতা কাজী আলমগীর।

দিবসটি উপলক্ষে কোটচাঁদপুর পৌর আ,লীগ ও যুবলীগের উদ্যোগে স্থানীয় বাজার চত্তরে শোক সভার আয়োজন করা হয়। পৌর আ,লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোঃ নবী নেওয়াজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহউদ্দীন, পৌর মেয়র জাহিদুল ইসলাম, পৌর আ,লীগের যুগ্ন আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর মনিরুল আলম, পৌর যুবলীগ সভাপতি মেহেদী হাসান বুলবুল, সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমান আ,লীগ নেতা মীর কাশেম আলী সহ স্থানীয় নেতা কর্মীরা।

এছাড়া উপজেলা আ,লীগের উদ্যোগে স্থানীয় মেইন বাসষ্টান্ড চত্তরে উপজেলা আ,লীগের সভাপতি শরিফুন্নেছা মেকীর সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৩-আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহাজান আলী, সাফদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নওশের আলী নাসির, পৌর সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাহিদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন সহ স্থানীয় আ,লীগের নেতাকর্মীরা। সভা শেষে একটি শোক র‌্যালী বের করা হয়।

অন্যদিকে জাতির জনকের শাহাদৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে স্থানীয় কোটচাঁদপুর ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র ও হাফেজী মাদ্রাসায় এতিমদের মাঝে খাবার বিতরন ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ঝিনাইদহ ৩-আসনের মনোনয়ন প্রত্যাশী ও আ,লীগ নেতা ব্যারিষ্টার মোহাম্মদ আলী। এসময় উপস্থিত ছিলেন, আ,লীগ নেতা খায়রুল হোসেন সাথী প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *